সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে আরিয়ানের ছবি ভাইরাল

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:১০ পিএম, ৭ জানুয়ারি, ২০২৩

শাহরুখপুত্র আরিয়ান খানকে নিয়ে বছরজুড়ে আলোচনা লেগেই থাকে। এই যেমন গত বছর মাদক মামলা, অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্ক, মদের ব্যবসা নিয়ে আলোচনায় ছিলেন। তেমনি এবারের বছরের শুরুতে নোরা ফাতেহির সঙ্গে প্রেমের গুঞ্জনের মধ্যেই ভাইরাল হলো পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে ছবি।

 

পাক অভিনেত্রী সাদিয়া খানের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন আরিয়ান। সাদিয়া বেশ চর্চিত মুখ পাকিস্তান সিনে দুনিয়ার। বহু ছবিতে অভিনয় করেছেন, তেমনই ধারাবাহিকেও। সাদিয়া একটি ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। যেখানে লেখেন, নতুন বছরের থ্রোব্যাক। সাদিয়ার পরনে কালো কোট এবং পোশাক। আরিয়ান পরেছেন সাদা ব্লেজার। দুজনে বেশ কাছাকাছি এসেই এই ছবি তুলেছেন।

 

বেশ কিছুদিন আগে দুবাই গিয়েছিলেন আরিয়ান খান। বর্ষবরণ উদযাপন করতেই দুবাইয়ে পৌঁছেছিলেন। তারপর থেকেই তাকে নিয়ে নানান তথ্য একের পর এক উঠে আসছে। কখনও নোরা ফাতেহি আবার কখনও অন্য কোনো অভিনেত্রী।

 

প্রসঙ্গত, খুব শিগগিরই রেড চিলিসের ব্যানারে কাজ শুরু করবেন আরিয়ান। ক্যামেরার সামনে নয় বরং ক্যামেরার পেছনে থাকতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন শাহরুখ তনয়। চিত্রনাট্য লেখা শেষ এখন অপেক্ষা পরিচালকের চেয়ারে বসে অ্যাকশন বলার। সব কিছু ঠিক থাকলে নতুন বছরেই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করবেন আরিয়ান খান।

 

একুশে সংবাদ.কম/ঢা/সা’দ

বিনোদন বিভাগের আরো খবর