সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

উন্মুক্ত বাঁধভাঙা যৌবন, ফুরফুরে মেজাজে ধরা দিলেন শ্রাবন্তী

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:২৬ পিএম, ১০ নভেম্বর, ২০২২

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় । তাকে নিয়ে প্রায়ই নানা চর্চা চলতেই থাকে। বেড়েছে বয়স, তাও এখনো যেন একইভাবে আকর্ষণীয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

 

সোশ্যাল মিডিয়া তিনি যেমন সক্রিয়, তেমনই তার ব্যক্তিগত জীবন নিয়ে মাঝেমধ্যেই নানান আলোচনা চলতেই থাকে। তবে তাতে তিনি ‘বেফিকর’, এটা বোঝা যায় তার অভিব্যক্তিতেই। আর এবার নীল পাহাড়ের মাঝে টাইট কালো পোশাকে ধরা দিলেন অভিনেত্রী।

 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই ছবিতে দেখা গেছে দূর দেশের নীল পাহাড়ের মাঝেই হাসিমুখে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী।

 

এই ছবিগুলিতে অভিনেত্রীকে দেখা গেছে কালো রংয়ের টাইট টি-শার্টে। অভিনেত্রীর পরনে ছিল কালো ট্রাউজার, সঙ্গে কালো গামবুট, কোমরে বাঁধা ছাই রংয়ের হুডি। গলায় প্ল্যাটিনামের হালকা একটি নেকলেস,

 

হাতে সোনালী রংয়ের ঘড়ি। এই ছবিগুলি তোলা হয়েছে পাহাড়ি কোনো এলাকায়। কারণ অভিনেত্রীর পিছনে নীল পাহাড়ের সুন্দর সিনারি। এছাড়াও রয়েছে সবুজ চা বাগানের সুন্দর দৃশ্য। ছবির ক্যাপশনে লেখা আছে, ‘সেখানেই যান যেখানে আপনি সবথেকে জীবন্ত অনুভব করেন’।

 

এই ছবির কমেন্ট সেকশনে দেখা গেছে মন্তব্যের ঝড়। তার অনেক অনুগামী কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন ভার্চুয়াল ভালোবাসায়। কেউ মন্তব্য করে লিখেছেন, ‘আপনাকে দারুন

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

বিনোদন বিভাগের আরো খবর