সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ডিভোর্সি নায়কের সঙ্গে প্রেম করছি মানতে আপত্তি নেই: কৃতী

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ২৯ অক্টোবর, ২০২২

সিলভার স্ক্রিনে পাশের বাড়ির মিষ্টি মেয়ে। ঘোর বাস্তববাদী তিনি। সোজা-সাপ্টা কথাই পছন্দ। সম্ভ্রান্ত পঞ্জাবী পরিবারের মেয়ে কৃতী। ইশিতা খারবান্দা তাঁর বোন, ভাই জয়ওয়াধন খারবান্দা। তিনি পেপার প্লেন প্রোডাকশন্সের প্রতিষ্ঠাতা।

 

স্নাতক পাস করে জুয়েলরি ডিজাইনিংয়ে ডিপ্লোমা করেন কৃতী। কিন্তু আসল ভালবাসা ছিল অভিনয়ই। তাই কেরিয়ার হিসেবে মডেলিং এবং অভিনয়কেই বেছে নেন।

 

ছোট্ট বয়সেই একাধিক বিজ্ঞাপনে কাজ করেন কৃতী। স্কুল, কলেজে পড়ার সময়ও কাজ করে গিয়েছেন একটানা। ফেয়ার অ্যান্ড লাভলি, স্পার, ভীম জুয়েলার্সের মতো তাবড় সংস্থার সঙ্গে কাজ করেছেন।

 

মাত্র এক দশকে ২৫টির বেশি ছবিতে অভিনয় করেছেন কৃতী। তাঁর অভিনীত উল্লেখযোগ্য কিছু ছবি হল, ‘গুগলি’, ‘সুপার রঙ্গা’, ‘ব্রুস লি-দ্য ফাইটার’, ‘গেস্ট ইন লন্ডন’, ‘পাগলপনতি’, ‘হাউসফুল ৪’, ‘শাদি মে জরুর আনা’।

 

অভিনেতা পুলকিত সম্রাটের সঙ্গে সম্পর্ক রয়েছে কৃতীর। আগের স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় পুলকিতের। শুরু দিকে সম্পর্কের কথা স্বীকার না করলেও, এখন দু’জনেই প্রেম করছেন বলে মেনে নিয়েছেন। তবে আপাতত বিয়ের পরিকল্পনা নেই বলে জানিয়েছেন।

 

ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করলে কৃতী বলেন, “সবকিছুর সঠিক সময় রয়েছে। খুব ভাল সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমি। পুলকিতের সঙ্গে প্রেম করছি মানতে কোনও আপত্তি নেই।”

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

 

 

বিনোদন বিভাগের আরো খবর