সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

অন্যকে খুশি করার চেষ্টায় নিজের সময় নষ্ট করবেন না: পূজা চেরি

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:০৭ পিএম, ২ অক্টোবর, ২০২২

২০১৮ সালে  নূর জাহান সিনেমা দিয়ে ঢাকায় সিনেমায় পদার্পণ করা হালের আলোচিত নায়িকা পূজা চেরি।  পোড়ামন ২ ও দহনের পর গেল ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘সাইকো’। মুক্তির পর থেকেই আলোচনায় ছিলেন তিনি। সম্প্রতি শাকিব খানের সঙ্গে আলোচনায় সবার শীর্ষে পূজা চেরির নাম।

 

শোনা যাচ্ছে শাকিব-বুবলির মধ্যে বিবাদের কারণও নাকি নতুন প্রজন্মের এ নায়িকা। প্রায় পাঁচ দিন ধরে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। অবশেষে স্যোশাল মিডিয়ায় নিজের উপস্থিতির জানান দিলেন নায়িকা।

 

রবিবার (২ সেপ্টেম্বর) সাড়ে ১২টায় ফেসবুকে নিজের চারটি ছবি পোস্ট করেন পূজা। তার পরনে সাদা গাউন, মাথায় ফুলের ক্রাউন। প্রকৃতির মাঝে পেছন থেকে তোলা পূজার ছবিগুলো অন্তর্জালে শুভ্রতা ছড়াচ্ছে। এই নায়িকার লুক বরাবরই নেটিজেনদের নজর কাড়ে। এবারও তার ব্যতিক্রম হয়নি।

 

নিজের ছবির ক্যাপশনে নেটিজেনদের উদ্দেশে নতুন বার্তা দিয়েছেন পূজা। তিনি লেখেন, ‘যে মুহূর্তে আপনি যত্ন নেওয়া বন্ধ করেন, সেই মুহূর্তের জিনিসগুলো আরও ভালো হয়। অন্যকে খুশি করার চেষ্টায় নিজের সময় নষ্ট করবেন না।’

 

আগামী ৭ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে পূজা অভিনীত সিনেমা ‘হৃদিতা’। কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে একই নামে সিনেমাটি নির্মাণ করেছেন যুগল নির্মাতা ইস্পাহানি ও আরিফ জাহান। ২০১৯-২০ অর্থ বছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া সিনেমাটিতে পূজার নায়ক এ বি এম সুমন।

 

গত ২০ সেপ্টেম্বর ‘হৃদিতা’র ট্রেলার প্রকাশ পেয়েছে। সেখানে একটি দৃশ্যে ক্যানভাসে তুলির আঁচড়ে বিবস্ত্র পূজার নগ্ন শরীরের ছবি আঁকতে দেখা যায় প্রেমিক চরিত্রে রূপদানকারী এ বি এম সুমনকে। ক্যামেরায় পূজা বেশ সাবলীলভাবে ধরা দিলেও, এমন বেশে তাকে মেনে নিতে পারেননি নেটিজেনরা। ফলে দৃশ্যটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় তুমুল সমালোচনা। তোপের মুখে ট্রেলার থেকে পূজার আপত্তিকর দৃশ্যটি বাদ দেওয়া হয়েছে।

 

পরবর্তীতে ২৬ সেপ্টেম্বর ‘হৃদিতা’ সিনেমার গান উন্মোচন অনুষ্ঠানে সাংবাদকিদের মুখোমুখি হয়ে বিতর্কিত সেই দৃশ্য প্রসঙ্গে পূজা বলেন, “আমরা আসলে খুব অল্পতেই বিচার করে ফেলি। যেটা আসলে করা উচিত না। দুই ঘণ্টা কিংবা আড়াই ঘণ্টার সিনেমার ট্রেলার দেখেই বিশ্লেষণ করে ফেলি। এটা কোনোভাবেই কাম্য নয়। আপনার আগে সিনেমাটা দেখুন, তারপর না হয় বিচার করুন।”

 

একুশে সংবাদ/এসএপি

বিনোদন বিভাগের আরো খবর