সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

‍‍`ব্রহ্মাস্ত্র‍‍` সুন্দরী মৌনির সঙ্গে দেবের নাচ

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:০২ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২২

ছোটপর্দার ‍‍`নাগিন‍‍`, তবে বড়পর্দার দর্শক এই মুহূর্তে তাঁকে ‍‍`ব্রহ্মাস্ত্র‍‍`র ‍‍`দময়ন্তী‍‍`, এই নামেই চেনেন। তবে মৌনির আরও একটি পরিচয় আছে। এই বাংলারই মেয়ে তিনি। বাড়ি উত্তরবঙ্গের কোচবিহারে। সম্প্রতি মৌনি এসে হাজির হয়েছিলেন নিজের রাজ্যে, নিজের শহর কলকাতায়। সৌজন্যে ‍‍`ডান্স ডান্স জুনিয়র- থ্রি‍‍`। চলতি সিজনেই দেখা যাবে তাঁকে।

চ্যানেল কর্তৃপক্ষের সোশ্যাল মিডিয়া হ্য়ান্ডেলে উঠে এসেছে দেব-মৌনির নাচের ভিডিয়ো। সাদা সিফন শাড়িতে দেবের সঙ্গে জনপ্রিয় ‍‍`মন মানে না‍‍` গানে জমিয়ে নাচলেন মৌনি। আর দেবের পরনে ছিল নীল চেক শার্ট আর আকাশি রঙের ব্লেজার। মঞ্চে যখন দেব-মৌনি পারফর্ম করছেন, তখন বিচারকের আসনে বসে থাকা রুক্মিনী মৈত্রর মুখ ছিল বেজায় ভার। কিছুটা কাচুমাচু মুখেই তাঁকে থাকতে দেখা গেল রুক্মিনীকে। দেবের ফ্যানপেজে উঠে এসেছে সেই মুহূর্তটি। ক্যাপশানে লেখা, ‍‍`দেব-মৌনির পারফরম্যান্স দেখে ওঁর প্রতিক্রিয়া‍‍`, পাশে দুটি চোখের ইমোজি। রুক্মিনীর অভিব্যক্তি দেখে না হেসে পারলেন না নেটনাগরিকরা। যদিও কেউ বলেছেন, এটা আসলে এডিটের কায়দা।

 

অভিনেত্রী হওয়ার পাশাপাশি বাংলার মৌনি যে ভালো নৃত্যশিল্পী সেটা হয়ত এতদিন অনেকেই জানেন। তাঁকে স্পষ্ট বাংলায় বলতে শোনা গেল, ‍‍`এখান থেকেই ইন্ডিয়ার নেকসড ডান্সিং সেনসেশন বেরোবে‍‍`।

 

প্রসঙ্গত, অভিনেত্রী হিসাবে পরিচিতি পাওয়ার পর এই প্রথমবার বাংলার কোনও রিয়েলিটি শোয়ে হাজির হয়েছিলেন মৌনি রায়। প্রসঙ্গত, দেব রুক্মিনী ছাড়াও ‍‍`ডান্স ডান্স জুনিয়ার-থ্রি‍‍`র বিচারকের আসনে দেখা যাচ্ছে ছোট পর্দার জনপ্রিয় মুখ তৃণা সাহা, দ্বীপান্বিত রক্ষিত এবং অভিনেতা অভিষেক বসুকে। সঙ্গে থাকছেন মনামী ঘোষ।

একুশে সংবাদ/ জি.24/ রখ

বিনোদন বিভাগের আরো খবর