সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

হোটেলকর্মীর সঙ্গে রাত্রিযাপন, এনে দিয়েছিল সাফল্যের মিষ্টি স্বাদ 

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ১৭ জুন, ২০২২

তারকাদের শুধু অভিনয় নিয়ে নয়, দর্শকের বাড়তি কৌতূহল ব্যক্তিগত জীবন নিয়েও। নওয়াজউদ্দিন সিদ্দিকীর এক বিতর্কিত অধ্যায় উঠে আসে বইয়ের পাতায়।

 

স্ত্রী-র সঙ্গে তাঁর বিচ্ছেদের খবরে নড়েচড়ে বসেছিল বলিপাড়া। নওয়াজউদ্দিন সিদ্দিকির ব্যক্তিজীবন চলে এসেছিল আতসকাচের নীচে। বরাবরই দর্শকের বাড়তি কৌতূহল অভিনেতাদের ব্যক্তিজীবন নিয়ে। ‘লাঞ্চবক্স’-এর অভিনেতাই বা বাদ যাবেন কেন! নিউ ইয়র্কের হোটেলে এক মহিলাকর্মীর সঙ্গে নওয়াজের রাত্রিযাপনের ঘটনা রীতিমতো ছিল ‘টক অব দ্য টাউন’। অন্য কেউ নন, সেই বিতর্ক উস্কে দেন অভিনেতা নিজেই।

 

মুম্বই সংবাদমাধ্যমের খবর, নিজের জীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ: আ মেময়ার’-এ ব্যক্তিগত জীবন হাটখোলা করে দিয়েছেন অভিনেতা। তাঁর জবানিতে, ‘২০০৬ থেকে ২০১০ সাল আমার জীবনের অন্যতম ভাল সময়। সদ্য পরিচিতি পেতে শুরু করেছি তখন। প্রচুর চলচ্চিত্র উৎসবে যাচ্ছি। তখনই নিউ ইয়র্কের এক ক্যাফেতে দেখা হয় এক সুন্দরী মহিলাকর্মীর সঙ্গে। আমাকে চিনতে পারে সে। ‘লাঞ্চবক্স’-এ আমার অভিনয়ের কথাও বলে। সেই হোটেলকর্মীর সঙ্গে এক রাতের সহবাস প্রথম এনে দিয়েছিল সাফল্যের এই মিষ্টি স্বাদ।’

 

বইয়ের পাতায় অভিনেতার অজানা কাহিনি মুহূর্তে চর্চায় এনেছিল তাঁকে। শুধুমাত্র নিউ ইয়র্কের এই ঘটনা নয়। সহ-অভিনেত্রী নীহারিকা সিংহের সঙ্গে মাখো-মাখো প্রেম, ঘনিষ্ঠতার কথাও এই বইতেই প্রথম বার প্রকাশ্যে আনেন নওয়াজ। পরে বিতর্ক ক্রমশ বাড়তে থাকায় সেই বইটি বাজার থেকে সরিয়ে নিতে বাধ্য হন অভিনেতাই।

 

একুশে সংবাদ/আ.বা/রখ

বিনোদন বিভাগের আরো খবর