সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বিয়ের পর প্রথম জন্মদিন ত্বরিতার

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ৩ আগস্ট, ২০২১

আরও একবছর বয়স পাড় করলো ত্বরিতা
২ অগস্ট, সোমবার আরও একবছর বয়স পাড় করলো টেলি অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। বিয়ের পর এই প্রথম জন্মদিনটা স্বামী সৌরভ বন্দ্যোপাধ্যায় ও কাছের কিছু বন্ধুদের সঙ্গে পালন করলেন ত্বরিতা। 
  
ত্বরিতার জন্মদিনে সৌরভের আয়োজন
এবছরই শুরুতে তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন ত্বরিতা। বিয়ের পর স্ত্রীর প্রথম জন্মদিনে সেলিব্রেশনে কোনও খামতি রাখেননি সৌরভ। 
  
তরুণ কুমারের নাতি সৌরভের অভিনয় জীবন
প্রসঙ্গত, সৌরভ বন্দ্যোপাধ্যায়  হলেন তরুণ কুমার ও সুব্রতা দেবীর একমাত্র মেয়ে ঝিমলি বন্দ্যোপাধ্যায়ের ছেলে। সৌরভ বন্দ্যোপাধ্যায় ও অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিয়েছেন। বেশকিছু বাংলা ধারাবাহিকের পাশাপাশি দেবাশীষ সেন শর্মার ছবি 'বাইসাইকেল কিক'-এ অভিনয় করেছেন সৌরভ। 
  
টেলি অভিনেত্রী ত্বরিতা
অন্যদিকে ত্বরিতা চট্টোপাধ্যায়ও ছোটপর্দার পরিচিত মুখ। 'করুণাময়ী রানী রাসমণি' সহ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে ত্বরিতাকে। সোমবার নিজের জন্মদিন জমিয়ে সেলিব্রেট করলেন অভিনেত্রী। 
 
ত্বরিতার শোবার ঘরের সাজগোজ
জন্মদিনে ত্বরিতাকে চমকে দিতে শোবার ঘরটিও নিজের হাতে সাজিয়ে তুলেছিলেন সৌরভ বন্দ্যোপাধ্যায়। বিছানায় গোলাপফুলের পাপড়ি দিয়ে লাভ চিহ্ন এঁকে, মাঝে রাখা হয়েছিল ত্বরিতার ছবি দিয়ে তৈরি কুশান। নজর কাড়ল হলুদ, বাদামী, সাদা রঙের বেলুন দিয়ে সাজানো ঘরের সিলিং এবং দেওয়ালে টাঙানো Happy Birthday লেখা বেলুন। 
  
ত্বরিতার জন্য ছিল হীরের কানের দুল
জন্মদিনে বিশেষ উপহার হিসাবে ত্বরিতাকে সৌরভ দিয়েছেন হীরের দুটি কানের দুল। যার ছবি উঠে এসেছে অভিনেত্রীর ইনস্টাগ্রামে।   
  
ত্বরিতার জন্মদিনের উপহার
ত্বরিতার জন্মদিনও হাজির ছিল বাদামী-কালো থিমের কেক। উপহার হিসাবে ছিল হলুদ রঙের গোলাপ। অভিনেত্রীর ছবি দিয়ে তৈরি কুশান। বিশেষ উপহার হিসাবে দিয়েছেন হীরার কানের দুল ।
  
একুশে সংবাদ/জি/বর্না

বিনোদন বিভাগের আরো খবর