সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কার সঙ্গে ডেটে যাচ্ছেন মধুমিতা সরকার

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৪০ পিএম, ৩ জুলাই, ২০২১

টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার। দুই বাংলায় এখনো তিনি ‘পাখি’ নামেই পরিচিত। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন মধুমিতা। ছোটপর্দাকে বিদায় জানিয়ে মধুমিতা পুরোদস্তুর ব্যস্ত বড়পর্দায়।

এরই মধ্যে অভিনয় করেছেন তিনটি সিনেমায়। যার মধ্যে মুক্তি পেয়েছে ‘লাভ আজ কাল পরশু’ আর ‘চিনি’। অপেক্ষায় আছে ‘ট্যাংরা ব্লুজ’ সিনেমাটি। 

ইনস্টাগ্রামে নতুন নতুন ছবি পোস্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন এই নায়িকা। মনের আনন্দে দিন কাটাচ্ছেন মিষ্টি এই অভিনেত্রীর।

ডেট এ যাচ্ছেন মধুমিতা। তৈরি হতে গিয়েই ঘটল বিপত্তি। কী পরবেন ভেবেই পাচ্ছেন না নায়িকা। একটার পর একটা পোশাক পরখ করে দেখছেন অভিনেত্রী। কোনও পোশাকই পছন্দ হচ্ছে না তাঁর। তা নিয়েই করে ফেললেন রিল শুট। হট প্যান্ট-টপ থেকে শুরু করে নি লেন্থ ড্রেস, সবকিছুই রয়েছে তাঁর ওয়াড্রবে। তবুও মনের মত কোনওটাই নয়। 

অগত্য়া রিল শুট করলেন নায়িকা। বিভিন্ন মেকআপও ট্রাই করলেন। ব্যাকগ্রাউন্ডে চলছে 'যারা যারা টাচ মি টাচ মি' গান। নায়িকার মন যে উড়ু উড়ু তা শেষ কয়েকটি পোস্ট দেখেই বোঝা যাচ্ছে। 'রেহনা হ্যায় তেরে দিল মে' ছবির গানের সঙ্গে তাঁর মর্নিং ভাইবস পোস্ট করেছিলেন বৃহস্পতিবার। 

এবার ডেটে যাওয়ার কথা লিখলেন ইনস্টাগ্রামে। কার প্রেমে ডুবে রয়েছেন অভিনেত্রী, প্রশ্ন নেটিজেনদের। কার সঙ্গে ডেটে যাচ্ছেন, কমেন্ট বক্সে ভেসে উঠেছে সেই কথাও। 

একুশে সংবাদ/ আরিফ

বিনোদন বিভাগের আরো খবর