সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে থানায় স্ত্রী পিঙ্কির অভিযোগ

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:২৬ পিএম, ২০ জুন, ২০২১

টলিউডের কমেডি অভিনেতা কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে শনিবার (১৯) জুন এফ আই আর দায়ের করলেন তাঁর স্ত্রী পিঙ্কি ব্যানার্জি। বেশ কিছুদিন ধরেই টলিউডে গুঞ্জন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। সে বিষয়ে পিঙ্কি ব্যানার্জির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন 'গুঞ্জন কানে আসত, কিন্তু মনে মনে ভেবে রেখেছিলাম যেদিন কাঞ্চন এসে বলবে সেদিন বিশ্বাস করব।'

পিঙ্কি এও বলেন 'আমি আমার ছেলেকে নিয়ে বহুদিন ধরে আলাদা থাকতাম, টানা লকডাউনে একবারও সন্তানের খবর নেন নি, হঠাৎ করেই বারবার ফোন করতে শুরু করেন। আমি বলি আমি পরে কথা বলব, মানসিকভাবে এখন কথা বলার মত অবস্থায় নেই। 

এ কথা বলার পর বাড়ি এসেও আমাকে হুমকি দেয় কাঞ্চন।' চারিদিক থেকে এই খবর দেখে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন পিঙ্কি, রাস্তায় দাঁড়িয়ে অপমান করা হয় তাঁকে। সন্তানকে নিয়ে চিন্তা করছিলেন, এরপরই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন তিনি। 

বেশ কিছুদিন ধরে ছেলেকে নিয়ে আলাদা থাকেন তিনি। আলাদা থাকতে বাধ্য হন। উত্তরপাড়ার বিধায়ক তথা অভিনেতার বিরুদ্ধে তাঁর স্ত্রীর অভিযোগ, অতিরিক্ত মদ্যপান এবং মদ্যপানের পর অশ্লীল ভাষায় কথা বলা মেনে নিতে পারিনি। এতদিন চুপ করে ছিলেন। মানসিকভাবে ছেলের উপর প্রভাব যাতে না পড়ে সেইজন্যই এতদিন চুপ করে ছিলেন। পরিবার ও ছেলের মুখে চেয়েই তাঁকে এই অভিযোগ দায়ের করতে হয়, মত কাঞ্চনের স্ত্রী পিঙ্কির

কাঞ্চন মল্লিক ও পিঙ্কির আট বছরের ছেলে শহরের একটি নামী  ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করে, সেই খরচ এবং  ছেলের আয়ার খরচ কাঞ্চন দেন, এছাড়া সন্তানের খবরও নেন না, এমনটা জানিয়েছেন তাঁর স্ত্রী। যদিও এ বিষয়ে এখনও অবধি মুখ খোলেন নি কাঞ্চন। 

একুশে সংবাদ/ আরিফ

বিনোদন বিভাগের আরো খবর