সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মালদ্বীপে বিকিনিতে ঝড় তুললেন শিল্পা 

একুশে সংবাদ প্রকাশিত: ০১:২৭ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২১

শিল্পা শেঠি কে নিয়ে ভক্তদের মধ্যে যে আলাদাই পাগলামি থাকবে সে কথা তো বলার অপেক্ষা রাখে না । তিনি ছবি, ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায় । তাঁর একেকটা পোস্ট যেন আগুন ধরিয়ে দেয় সোশ্যাল মিডিয়ায় । এ বারও তার ব্যতিক্রম হল না ।

লকডাউনের পর থেকে বলি-সেলেবদের যেন জাতীয় হলিডে ডেস্টিনেশন হয়ে গিয়েছে মালদ্বীপ । মালদ্বীপের সমুদ্রে রিল্যাক্স করতে প্রায় সকলেই একবার করে ঢুঁ মেরেছেন সেখানে । অসাধারণ সৌন্দর্য্য, বিলাসবহুল খানাপিনা, বিভিন্ন রকম ওয়াটার গেম...কোনওটাই বাদ যাচ্ছে না । সম্প্রতি শিল্পা আর তাঁর স্বামী রাজ কুন্দ্রাও ঘুরে এলেন মালদ্বীপ থেকে ।

আর বিচ হলিডে যখন, তখন শিল্পার মারকাটারি ফিগারের দেখা মিলবে না তাও কী হয় । যেমন না প্রত্যাশিত ছিল, তেমনই ঘটল । লেপার্ড প্রিন্টেড বিকিনিতে ধরা দিলেন শিল্পা । নিজেই সেই ছবি ও ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় । দিগন্ত বিস্তৃত জলরাশির মধ্যে হাতে হ্যাট নিয়ে শিল্পার সেই বিকিনি পরিহিত ফোটোশ্যুট নিমেষেই ভাইরাল ।

এই ৪৫ বছর বয়সেও তাঁর ফিগার দেখে ঈর্ষান্বিত হয়ে পড়েন অনেকে । শরীরের কোথাও এতটুকু বাড়তি মেদ নেই, টানটাপ, ছিপছিপে তিনি । আর তার সঙ্গে মিলেমিশে গিয়েছে তাঁর নিজস্ব লাস্য, স্টাইলিং । কোমর যেন বক্ররেখা, ত্বক থেকে যেন মাখন চুঁইয়ে পড়ছে ।


একুশে সংবাদ/ন/আ

বিনোদন বিভাগের আরো খবর