সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ঐন্দ্রিলা

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২১

কাঁধে মারাত্মক ব্যাথা নিয়ে দিল্লির এক হাসপাতালে ভর্তি হয়েছেন কোলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সূত্রপাত জানা গিয়েছে, ‘জীবন কাঠি’ অভিনেত্রী ঐন্দ্রিলার ডানদিকের ফুসফুসে টিউমার হয়েছে এবং সেখান থেকে এই ব্যাথা।

ঐন্দ্রিলার বায়োপসি সহ আরো অন্যান্য পরীক্ষা গুলোও করা হয়েছে। আজ তার রিপোর্ট আসবে বলে জানা যায়। তবে এবার প্রথম নয়, এর আগে টেন্টস ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। টানা দেড় বছর ক্যান্সারের সঙ্গে লড়াই করার পর অবশেষে ২০১৫ সালে ক্যান্সার জয়ী হয়ে আবারও সকলের কাছে ফিরে আসেন অভিনেত্রী ঐন্দ্রিলা। ১৬ টি কেমোথেরাপি এবং ৩৩ টি রেডিয়েশেনক পর ক্যান্সার মুক্ত হয়েছেন অভিনেত্রী। তখনও অভিনেত্রী দিল্লির এইমসে ভর্তি ছিলেন।

কিন্তু হঠাৎ করে কিভাবে এই কাঁধের ব্যাথা শুরু হলো অভিনেত্রী ঐন্দ্রিলার? এই নিয়ে প্রশ্ন তোলেন ভক্তমহল। জানা যায়, সরস্বতী পুজোর আগের দিন প্রচন্ড কাঁধের ব্যথা শুরু হয় অভিনেত্রীর। সেই সময় নাকি ঐন্দ্রিলা শুটিংয়ে ছিলেন। প্রচন্ড কাঁধে ব্যাথার কারণে তিনি তাড়াতাড়ি বাড়ি চলে যান এবং দিদির কাছ থেকে ওষুধ নিয়ে খান। কিন্তু তাতেও কোনো রকম কাজ করেনি বলে জানা গিয়েছে। এরপর দেরি না করে ঐন্দ্রিলা সিদ্ধান্ত নেন দিল্লিতে গিয়ে চিকিৎসা করানোর।

আপাতত বায়োপসি রিপোর্টের অপেক্ষায় সকলে। রিপোর্ট পাওয়ার পরেই ফুসফুসের টিউমারের অপারেশন নিয়ে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকেরা।


একুশে সংবাদ/ভা/আ

বিনোদন বিভাগের আরো খবর