সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

যশের সঙ্গে স্টেজ শো করলেন নুসরাত

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:১৯ পিএম, ১৯ জানুয়ারি, ২০২১

যশের সঙ্গে স্টেজ শো করবেন নুসরাত। এমন গুঞ্জন শোনা যাচ্ছিল বেশকিছুদিন আগে থেকেই। সম্প্রতি নদিয়ার কুলগাছিতে শো করতে গিয়েছিলেন 'যশরত'। বলা ভালো, 'মাচা' করতে গিয়েছিলেন। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে 'যশ-নুসরাত'-এর সেই 'মাচা'র ভিডিও। 

নদিয়ার কুলগাছির শো-এ কালো প্যান্ট-টপ সঙ্গে কালো জ্যাকেটে দেখা গিয়েছে নুসরাত জাহানকে। পোশাকের সঙ্গে মিলিয়ে হালকা মেকআপ, লিপস্টিক এবং চুল পনিটেল করে বাঁধা ছিল নুসরাতের। অন্যদিকে যশের পরনে ছিল ডেনিম জিন্সের উপর ক্যাজুয়াল টি-শার্ট। যশ-নুসরাতের সঙ্গে ছিলেন তাঁদের টিমের আরও অনেকেই। সূত্রের খবর, টানা ৪ ঘণ্টা মঞ্চে ছিলেন 'যশ-নুসরাত' জুটি। ফিল্ম ডায়ালগ, নাচ-গানে মঞ্চ মাতিয়ে রেখেছিলেন তাঁরা। পছন্দের জুটিকে সামনে থেকে দেখে উচ্ছ্বসিত ছিল জনতা। শো থেকে বেরিয়ে ভক্তদের সঙ্গে হাসিমুখে ছবিও তুলতে দেখা গেল নুসরাত ও যশকে।

প্রসঙ্গত টলিপাড়ায় জোর গুঞ্জন যশের সঙ্গে প্রেম করছেন নুসরাত জাহান। কলকাতা'র শ্যুটিংয়ের সময় থেকেই নাকি তাঁদের ঘনিষ্ঠতা বাড়ে। যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে একথা সম্পূর্ণ অস্বীকার করেন নুসরাত জাহান। তাঁর কথায় যশের সঙ্গে তিনি আগেও অনেক ছবি করেছেন, প্রেম করার হলে আগেই করতে পারতেন। অন্যদিকে যশ এ বিষয়ে একেবারেই মুখে কুলুপ এঁটেছেন।


একুশে সংবাদ/জ/আ

বিনোদন বিভাগের আরো খবর