সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নতুন বছরে নব্যার ছবি ভাইরাল

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ৩ জানুয়ারি, ২০২১

অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন নন্দা ও নিখিল নন্দার মেয়ে নব্যা নাভেলি নন্দা সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেই সুন্দর ছবিগুলি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ৷ নাতনি নব্যা নতুন বছরে বেশ কিছু ছবি ভাইরাল করেছেন।

নতুন বছরে নব্যা নন্দা তাঁর বন্ধুদের সঙ্গে তোলা বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে৷ সোনালি রঙের পোশাকে দুর্দান্ত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে। নব্যা নন্দা তাঁর দুরন্ত আন্দাজের জন্য বেশ পরিচিত।

নব্যার প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ৷ ক্রিসমাসে দিদা জয়া বচ্চনের সঙ্গে ছবি শেয়ার করেছেন ৷

নব্যা ফরধাম ইউনির্ভাসিটি (Fordham University) থেকে ডিজিটাল টেকনোলজির ওপর গ্র্যাজুয়েট। বর্তমানে ‘আরা’(Aara) নামক একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে যুক্ত সে। 

নভ্যা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। নিজস্ব ভক্ত রয়েছে তাঁর।নব্যার ইনস্টগ্রাম অ্যাকাউন্টে নজর দিলে দেখা যায় পরিবার এবং বন্ধুদের সঙ্গে অসংখ্য ছবি পোস্ট করেছেন তিনি। দাদু অমিতাভ বচ্চনের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছে ‘সিনিয়র এবং জুনিয়র’। অন্যদিকে, গোটা বচ্চন পরিবারের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে।

রয়েছে ছোট বেলার অজস্র স্মৃতি বিজড়িত ছবি। শাহরুখ পুত্র আরিয়ানের সঙ্গে লন্ডনে দাঁড়িয়ে ছবি রয়েছে নব্যার। ভাই অগস্থ্যর সঙ্গেও ছবি দেখা যায়। এখনো পর্যন্ত ইনস্টাগ্রামে মোট ১০৪টি পোস্ট করেছেন নব্যা নাভেলি নন্দা। 

 
একুশে সংবাদ/নি.আ/আ.র

বিনোদন বিভাগের আরো খবর