সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

পরকীয়া প্রেমিকার গোপন ভিডিও ভাইরাল ও ব্ল্যাকমেইল, গ্রেফতার ১

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৪০ পিএম, ২৭ মার্চ, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নে পারিবারিক শত্রুতার জেরে এক নারীর নগ্ন ভিডিও ফেসবুকে ভাইরাল করে ব্ল্যাকমেইল করার অভিযোগে এক জনকে আটক করেছে র‌্যাব-৫।

 

আটককৃত শাহাজাহান আলী জেলার সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মরাপাগলা গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে।

 

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তোকির জানান, দুই বছর আগে আটকৃত আসামি প্রবাসে থাকাকালে একই গ্রামের ভিকটিমের সাথে তার সখ্যতা গড়ে ওঠে এবং তারা পরকীয়ায় লিপ্ত হয়। পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে ভিকটিমের সংসার বিচ্ছেদ ঘটে। এ সময় আসামি ভিকটিমের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে কথোপকথনের সময় স্পর্শকাতর ছবি/ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় এবং তার নামে ফেসবুকে একটি ভূয়া একাউন্ট খুলে।

 

উল্লেখ্য, ভিকটিম এসব থেকে সরে আসতে চাইলে আসামী তাকে ব্ল্যাকমেইল করে ভিকটিমের কাছ থেকে দেড় লক্ষ টাকা হাতিয়ে নেয় এবং অবৈধ সম্পর্কে বাধ্য করে। পারিবারিকভাবে বিষয়টি মিটমাট করার চেষ্টা করলেও সে রাজি হয়নি। পরবর্তীতে দুই মাস আগে ভিকটিম পুনরায় একটি বিয়ে করে। আসামি তা মেনে না নিতে পারলে ভিকটিমের নামে খোলা ফেক ফেইসবুক একাউন্টে তাদের পুরনো অশ্লীল ছবি এবং ভিডিও বিভিন্ন মানুষের কাছে ছড়িয়ে দেয়।

 

ভিকটিম এবং তার পরিবারের এ সংক্রান্ত তথ্যের ভিত্তিতে রোববার সন্ধ্যায় র‌্যাব সদস্যরা জেলার সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মরাপাগলা গ্রামস্থ এলাকায় অভিযান চালিয়ে শাহাজাহান আলীকে অশ্লীল কার্যকলাপে ব্যবহৃত মোবাইলসহ আটক করে।

 

এ ব্যাপারে সদর মডেল থানায় মামলা দায়েরের পর আজ সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে সোপর্দ করা হয়।

 

একুশে সংবাদ/এসএপি

অপরাধ বিভাগের আরো খবর