সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কোটচাঁদপুরে ব্যবসায়ী হত্যার আসামি আটক ও অস্ত্র উদ্ধার 

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:০৩ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২২

সবুজ খান হত্যা ঘটনার ৯ ঘন্টার আসামিকে আটক করেছেন আইন শৃংখলা বাহিনী। সোমবার বিকালে পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযানে কোটচাঁদপুর চৌগাছা সড়ক থেকে তাকে আটক করা হয়। 

জানা যায়, সোমবার সকাল ৯ টার সময়  কোটচাঁদপুর পৌর শহরের পুরাতন গরুর হাট এলাকায় সবুজ খানকে কেইচি দিয়ে আঘাত করে হত্যা করে। এ ঘটনার পর থেকে  র‌্যাব পুলিশ এলাকায় যৌথ অভিযান পরিচালনা করেন। সোমবার বিকালে আলম আত্মগোপনে থাকা জায়গা থেকে বের হয়ে পালানোর চেষ্টা করে। 

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের চৌগাছা সড়ক এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করেন। এ অভিযানে   র‌্যাবের পক্ষে ছিলেন ঝিনাইদহ র‌্যাব ৬ এর ক্যাম্প কমান্ডার ইশতিয়াক আহম্মেদ ও সঙ্গীয় সদস্যরা। 

এছাড়া কোটচাঁদপুর পক্ষে ছিলেন থানার উপপরিদর্শক হাসানুর রহমান, হারুন অর রশিদ সহউপপরিদর্শক আনিচুর রহমান সহ সঙ্গীয় সদস্যারা। রেব কমান্ডার  বলেন,ঘটনার পর থেকে অভিযান চলমান ছিল। যা মাত্র ৯ ঘন্টার ব্যবধানে সফলতা এসেছে। 

আলম হোসেন কোটচাঁদপুর সলেমানপুর দাসপাড়ার ঘড়ি ম্যাকার শামসুদ্দিনের ছেলে। এ সময় আইন শৃংখলা বাহিনী হত্যা কান্ডে ব্যবহারিত কেইচিটি উদ্ধার করেন। তবে এ ঘটনায় থানায় এখানো পর্যন্ত মামলা হয়নি।

একুশে সংবাদ/এসএপি/

অপরাধ বিভাগের আরো খবর