সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

জামালপুরে দেড় মণ গাঁজাসহ দুই জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

একুশে সংবাদ প্রকাশিত: ০১:০৮ পিএম, ১৮ জানুয়ারি, ২০২২
ছবি একুশে সংবাদ

জামালপুরের মেলান্দহ উপজেলার মালঞ্চ থেকে দেড় মণ গাঁজা জব্দ করেছে র‍্যাব। সেই সঙ্গে দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।


র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার মেলান্দহ থানাধীন মালঞ্চ গ্রামের ইউনাইটেড ট্রাষ্ট আলহাজ্ব এম,এ,রশীদ মা শিশু ও চক্ষু হাসপাতাল এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে দেড় মন গাঁজাসহ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। 


সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে বায়জিদ আহমেদ নামে এক কার্গো থেকে এ গাঁজা জব্দ করা হয়।


গ্রেফতারকৃত আতিকুর রহমান শিপন (২৬), পিতা মোঃ ধনু মিয়া, গ্রাম-পশ্চিম পাইকপাড়া ও কামরুজ্জামান পিয়াস (২৫), পিতা-মোঃ কামাল মিয়া, গ্রাম-মেড্ডা, উভয়ের থানা-ব্রাহ্মণবাড়ীয়া সদর, জেলা-ব্রাহ্মণবাড়ীয়া। গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে ৬৭ (সাতষট্টি) কেজি গাঁজা, গাঁজা বহনকারী ০১ টি কাভার্ড ভ্যান, নগদ এক হাজার একশত নব্বই টাকা, ০২ টি ক্রেডিট কার্ড এবং ০২ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য বিশ লক্ষ দশ হাজার টাকা।


উল্লেখ্য যে, উদ্ধারকৃত ৬৭ কেজি গাঁজা ব্রাহ্মণবাড়ীয়া হতে জামালপুরে বিক্রয়ের উদ্দেশ্যে একটি কাভার্ড ভ্যানে বহন করে নিয়ে আসে।    
 

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়ীয়া হতে কাভার্ড ভ্যানে করে দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে আসামীদের বিরুদ্ধে মেলান্দহ থানায় মামলা দায়ের করা হয়েছে।

একুশে সংবাদ/সাকিব আল হাসান/এইচ আই

অপরাধ বিভাগের আরো খবর