সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

খিলক্ষেতে ইঞ্জিনিয়ারের ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:২৮ পিএম, ২৫ এপ্রিল, ২০২১

রাজধানীর খিলক্ষেত থানার নিকুঞ্জের টানপাড়া এলাকা থেকে পল্লী বিদ্যুতের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার সুমন সিংহের (৩৩) ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৪ এপ্রিল) রাত সোয়া ১১টার দিকে ঘরের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সুমনের ভাই সুজন সিংহ একুশে সংবাদকে বলেন, আমরা দুই ভাই। গত ২৩ এপ্রিল থেকে ভাইয়ের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। ফোনও বন্ধ পাওয়া যায়। হঠাৎ কী হলো কিছুই জানি না। তার অফিসের সহকর্মীদের সঙ্গে যোগাযোগ করা হয়, কিন্তু পাওয়া যায় না। পরে শনিবার রাতে খবর পেলাম সে তার রুমে ফাঁস দিয়ে মারা গেছে। পুলিশ এসে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে। ভাই আমার কেন ফাঁস দিয়ে মারা গেল কিছুই জানতে পারলাম না।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) গৌতম কুমার শীল একুশে সংবাদকে বলেন, শনিবার রাতে আমরা খবর পাই। সেখানে গিয়ে দেখি দরজা ভেতর থেকে লাগানো। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখি লায়লনের রশি গলায় পেঁচিয়ে সে আড়ার সঙ্গে ঝুলছে। ২৩ এপ্রিল যেকোনো সময় সে গলায় ফাঁস দিয়ে মারা গেছে বলে ধারণা করছি। তার মরদেহ থেকে পঁচা গন্ধ বের হচ্ছিল।পরে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য রাতেই মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়।

পরিবারের সঙ্গে কথা বলে কিছুই জানা যায়নি। কী কারণে সে ফাঁস দিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ পাওয়া যাবে বলে জানান এসআই গৌতম কুমার শীল।

 

একুশে সংবাদ/রা/ব

অপরাধ বিভাগের আরো খবর