সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

স্ত্রী ও শাশুড়ীকে জবাই করে ছুরি নিয়েই নামাজ গেলেন লোকমান!

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:২৬ এএম, ১০ ফেব্রুয়ারি, ২০২১

কুমিল্লা বুড়িচংয়ের মোকাম ইউনিয়নের হালগাও গ্রামে নিজের ঘরে স্ত্রী ও শাশুড়ী কে জবাই করে হত্যার ঘটনা ঘটছে। মঙ্গলবার বিকেল আনুমানি সারে ৫টায় হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। স্থানীয়দের সহায়তায় হত্যাকারী লোকমান কে আটক করেছে বুড়িচং থানা পুলিশ। লোকমান (৩০) হালগাও গ্রামের মৃত আলম মিয়ার ছেলে। প্রাথমিক ভাবে হত্যাকান্ডের সঠিক কোন কারন জানা যায়নি। 

স্থানীয় প্রতিবেশী ও উপস্থিত পুলিশ সদস্যদের বরাত দিয়ে জানা যায়, মঙ্গলবার বিকেল ৫টায় প্রায় ৮/৯ বছর আগে সদর উপজেলার কালির বাজার ইউপির বল্লাপপুর গ্রামের শাহ আলমের কন্যা ফারজানার সাথে বিয়ে হয় লোকমানের। ঘটনার দিন বিকেল ৫টায় শাশুড়ী বানু বিবি (৫৫) কে ফোন করে নিজের বাড়িতে আনেন। স্ত্রী ফারজানার (২৫)র বিরুদ্ধে পরোকিয়ার অভিযোগ করে বাকবিতন্ডায় লিপ্ত হয়। স্ত্রী  ও শাশুড়ীর সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে শাশুড়ী ও স্ত্রী কে নিজ ঘরেই জবাই করে হত্যা করে। 

প্রতিবেশীরা জানায় দুজনকে হত্যার পর হাতে ছুরি নিয়েই মসজিদে নামাজ পড়তে যায় লোকমান। এসময় তাকে অস্বাভাবিক দেখায় ভয়ে কেউ কিছু জিগ্যেস করার সাহস পাচ্ছিলো বলেও জানায় প্রত্যক্ষদর্শী এক প্রতিবেশী। নামাজ শেষে ঘরের দরজায় ছুরি হাতে নিয়েই বসে থাকে লোকমান। প্রতিবেশী জানালা দিয়ে রক্তাক্ত লাশ দেখতে পেয়ে বুড়িচং থানা পুলিশে খবর দিলে তৎক্ষণিক দেবপুর ফাঁড়ি পুলিশ ও বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক সহ অন্যান্য সদস্যরা ঘটনাস্থলে এসে আসামিকে আটক করে। এসময় তার পাশে পড়ে থাকা ছুড়িটিও উদ্ধার করা হয়। দাম্পত্য জীবনে লোকমানের এক মেয়ে ও একটি ছেলে রয়েছে।

মোকাম ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য রফিক মিয়া জানান বিকেল আনু সারে ৫টা ফোনে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশকে অবহিত করেন এবং ঘটনাস্থলে আসেন। মাদকাসক্ত লোকমান ঠিক কি কারনে হত্যাকান্ড ঘটিয়েছে সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানেন না বলেও জানান।  

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক লাশের সুরতহাল প্রতিবেদন উদ্ধার প্রক্রিয়া চালাচ্ছেন।

একুশেসংবাদ/জয়/অমৃ

অপরাধ বিভাগের আরো খবর