সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

হয়রানির শিকার হলে সরাসরি এসি ল্যান্ড বা আমাকে জানাবেন: ইউএনও

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:২৮ পিএম, ২২ মে, ২০২৩

চট্টগ্রামের হাটহাজারী উপজেলা ভূমি অফিস ও ইউনিয়ন ভূমি অফিসে গিয়ে কাঙ্খিত সেবা না পেলে বা কোন ধরণের হয়রানির শিকার হলে সরাসরি সহকারী কমিশনার (ভূমি) এবং ইউএনও কে জানানোর পরামর্শ দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো.শাহিদুল আলম।

 

সোমবার (২২ মে) সকাল ১০ টায় উপজেলা ভূমি অফিস চত্বরে ফিতা কেটে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত সকলকে তিনি এ পরামর্শ দেন।

 

প্রধান অতিথির বক্তব্যে এসময় তিনি আরো বলেন, মানুষের দোড়গোড়ায় সেবা পৌঁছে দিতে অনলাইন ভূমি সেবা সম্পর্কে জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টির জন্য ভূমি মন্ত্রণালয় ও চট্টগ্রামের জেলা প্রশাসন নিরলসভাবে কাজ করছে।

 

এ উপলক্ষে সহকারী কমিশনার (ভূমি) মো.আবু রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম, প্রেসক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়া ও ফতেপুর ইউপি চেয়ারম্যান মো.জায়নুল আবেদীন। বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মো.ইসমাইল হোসেন মুহুরী ও সাংবাদিক বোরহান উদ্দিন প্রমূখ।

 

উল্লেখ্য, স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়’ প্রতিপাদ্যকে সামনে রেখে ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগে সোমবার থেকে শুরু হওয়া এ ভূমি সেবা সপ্তাহ-২০২৩ আগামী সোমবার ২৮ মে রবিবার পর্যন্ত চলবে।

 

একুশে সংবাদ/এসএপি
 

সারাবাংলা বিভাগের আরো খবর