সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

তানোরে তারাবীর নামাজ শেষে বাড়ি ফিরেই ইমাম নিখোঁজ

একুশে সংবাদ প্রকাশিত: ০২:৩৪ পিএম, ৩১ মার্চ, ২০২৩

রাজশাহীর তানোরে এক ইমাম তারাবীর নামাজ শেষে বাড়ি ফিরেই নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উপজেলার মুন্ডুমালা পৌর এলাকার সাতপুকুর গ্রামে। নিখোঁজের তিন দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত উদ্ধার হয়নি নিখোঁজ ইমাম তারেক আহমেদ। এঘটনায় নিখোঁজ ইমাম তারেক আহমেদের পিতা এমরান আলী মুন্ডুমালা পুলিশ ফাঁড়িতে একটি জিডি করেছেন।

 

জানা গেছে,তারেক আহমেদ গ্রামের একটি মসজিদের ইমামতী করেন। সেই সাথে নাচোল সীমান্তবর্তী হাফানিয়া-দোগাছা জামে মসজিদের ইমামতী করার পাশাপাশি একটি এসসিএস দারুস সুন্নাহ একাডেমিকের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

 

নিখোঁজ ইমাম তারেক আহমেদের পরিবার সূত্রে জানা যায়, রমজান মাসে প্রতিদিনের ন্যায় ইমাম তারেক আহমেদ গ্রামের মসজিদে তারাবীর নামাজ শেষে বাড়ি ফিরে এসে তার শরীরের পাঞ্জাবি খুলে কেবল মাত্র বসেছে। এমন সময় একটি মোবাইলে ফোন আসে। সে ফোনে কথা বলতে বলতে গেঞ্জি পরে বাড়ির বাইরে বের হয়ে যায়। কিন্তু অনেক ক্ষণ ধরে আর বাড়ি ফিরে আসেনি। এমনকি তার মোবাইল ফোনটাও বন্ধ পাওয়া যায়। রাতেই সব আত্নীয় স্বজনদের বাড়ি বাড়ি খোঁজ খবর নেওয়া হয়।কোথাও তাকে পাওয়া যায়নি।

 

নিখোঁজ ইমাম তারেক আহমেদের পিতা এমরান আলী জানান, গোদাগাড়ী ও তানোর থানায় খোঁজ নেওয়া হয়েছে। থানা পুলিশও বলতে পারেনি এখন পর্যন্ত।

 

অবশেষে তার সন্ধান পেতে বৃহস্পতিবার দুপুরে তানোর থানায় একটি জিডি করেছেন তিনি বলে জানান।

 

একুশে সংবাদ/এসএপি

সারাবাংলা বিভাগের আরো খবর