সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

চন্দনাইশে নতুন ঘর ও জমি পেল ৬৫ পরিবার

একুশে সংবাদ প্রকাশিত: ০২:২৩ পিএম, ২২ মার্চ, ২০২৩

চট্টগ্রামের চন্দনাইশে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের চতুর্থ পর্যায়ে ৬৫টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (২২ মার্চ) সকালে উপজেলার কাসেম মাহবুব উচ্চ বিদ্যালয়ের হলরুমে ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা বেগমের সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর দেওয়া ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম।

 

এসময় উপস্থিত ছিলেন চন্দনাইশ পৌর মেয়র মাহাবুবুল আলম খোকা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিমরান মোহাম্মদ সায়েক, চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ফজলুল করিম, উপজেলা প্রকৌশলী মো. জুনাইদ আবছার চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. রিয়াদ হোসেন, উপজেলা রিসোর্স সেন্টারে ইন্সট্রাক্টর আকতার সানজিদা জাফর পপি প্রমুখ।

 

একুশে সংবাদ/খা.রা.প্রতি/এসএপি

সারাবাংলা বিভাগের আরো খবর