সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শ্রীমঙ্গলে বাইকারদের ‘ক্যাম্পিং ফেস্ট সিজন টু’ অনুষ্ঠিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৪০ পিএম, ২১ জানুয়ারি, ২০২৩

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দেশের তিন শতাধিক রাইডারদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

 

‘নিরাপদে রাইড করি, বাংলাদেশ ভ্রমণ করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাইকারদের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সিলেট বাইকিং কমিউনিটির আয়োজনে বাইকারদের ‘ক্যাম্পিং ফ্যাস্ট সিজন টু’  শুক্রবার (২০ জানুয়ারী) শ্রীমঙ্গল উপজেলার বিষামনির ‘নির্জন ন্যাচারস্ হাইডআউট’ রেস্ট হাউজে সারা দেশের প্রায় তিন শতাধিক বাইকার এ ক্যাম্পিংয়ে মিলিত হন।

 

 আয়োজক সংগঠনের আহবায়ক ও সিলেট বাইকিং কমিউনিটির উপদেষ্টা মোঃ সোলাইমান পাটোয়ারী জানান,‘সিলেট বাইকিং কমিউনিটি ক্যাম্পিং ফেস্ট-২০২৩ এর আয়োজনটি ২য় বারের মতো সিলেট বাইকিং কমিউনিটির আয়োজনে পর্যটন নগরী শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয়েছে। আমরা বছরব্যাপী বাইকারদের সচেতনতার জন্য বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে থাকি। তারই ধারাবাহিকতায় এবছর শ্রীমঙ্গলে এই ব্যতিক্রমী ক্যাম্পিংয়ের আয়োজন করেছি। আমাদের মূল লক্ষ্য হচ্ছে সারাদেশের বাইকারদের মধ্যে ট্রাফিক আইন এবং সেইফটি বিষয়ে ধারণা দেওয়া এবং তা পালনে উৎসাহিত করা।

 

 ক্যাম্পিং ফ্যাস্ট উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান, ওয়েলকাম গিফট, র‌্যাফেল ড্রসহ বিভিন্ন ধরণের খেলাধুলা ও খাবারের বিশাল আয়োজন ছিল। সিলেট বাইকিং কমিউনিটি ক্যাম্পিং ফেস্ট-২০২৩ এর আয়োজনটি ২য় বারের মতো সিলেট বাইকিং কমিউনিটির আয়োজনে পর্যটন নগরীতে হয়েছে।

 

 তিনি আরও জানান, অনলাইনে জানুয়ারির প্রথম দিন থেকে বাইকিং কমিউনিটি ক্যাম্পিং ফ্যাস্ট-২০২৩ এর রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়ে ১০ তারিখ পর্যন্ত চালু ছিল। এর মধ্যে সারাদেশ থেকে ৩ শতাধিক বাইক রাইডার ক্যাম্পিং ফ্যাস্টে উপস্থিত হওয়ার জন্য রেজিস্ট্রেশন সম্পন্ন করেন।

 

একুশে সংবাদ.কম/এ.বি.মু.প্রতি/সা’দ

সারাবাংলা বিভাগের আরো খবর