সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

উলিপুরে গলা কাটা লাশ উদ্ধার

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ২০ জানুয়ারি, ২০২৩

কুড়িগ্রামের উলিপুরে বাড়ি থেকে মাত্র ৫শত গজ দূরে পথের ধারে একটি বাঁশঝাড়ে রফিকুল ইসলাম (৩২) নামের এক ব্যক্তির গলা কাটা লাশ স্থানীয়রা দেখতে পায়। বিষয়টি পুলিশকে জানালে উলিপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশটিকে উদ্ধার করে।

 

শুক্রবার (২০ জানুয়ারি) সকালে এই লাশ দেখতে পাই স্থানীয়রা।

 

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দিবাগত রাতে লোমহর্ষক এই খুনের ঘটনাটি ঘটেছে।

 

রফিকুল ধরনী বাড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের তেলিপাড়া গ্রামের মৃত আবুল হোসেন (ফাকুদ্দিন)‍‍`র ৬ সন্তানের মধ্যে সবার ছোট সন্তান।

 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, রফিকুল ছোটবেলায় ফেরি করে বুট বাদাম বিক্রি করতো। এরপর একটু বড় হয়ে উলিপুর সদরের একটি হোটেলে প্রায় ৭-৮ বছর কাজ করে। কিছুদিন পরে ওই গ্রামের লাইজু নামের একটি মেয়েকে বিয়ে করে দুই সন্তানের পিতা হয়। সংসার সংগ্রামে টিকে থাকতে গিয়ে একটি মিশুক গাড়ি কিনে চালাতো। গ্রামে কারো সাথে তার শত্রুতা নাই বলেও এলাকাবাসী জানান।

 

পারিবারিক সূত্রে জানা গেছে, ৪-৫ দিন আগে রফিকুল তার মিশুক গাড়িটি বিক্রি করে এবং একটি এনজিও থেকে কিছু টাকা টাকা ঋণ নেয়। মিশুক গাড়ির টাকা ও কিস্তির টাকা মিলিয়ে একটি বড় অটোরিক্সা কেনার পরিকল্পনা করে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে ঘর থেকে বের হলে আর ঘরে ফেরেনি এবং সারারাত খোঁজাখুঁজির পরেও পাওয়া যায়নি।

 

খুনের ঘঠনাকে কেন্দ্র করে ওই গ্রামের আলিপ উদ্দিনের পুত্র রফিকুল (৩১) নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

 

উলিপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

 

একুশে সংবাদ.কম/কা.স্বা.প্র/জাহাঙ্গীর

সারাবাংলা বিভাগের আরো খবর