সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন জয়পুরহাট

একুশে সংবাদ প্রকাশিত: ১১:৫৪ এএম, ২৬ নভেম্বর, ২০২২

জয়পুরহাটে পুলিশ সুপার আন্ত:জেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে জেলা পুলিশের সার্বিক ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে ২-০ গোলে দিনাজপুর জেলা ফুটবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় স্বাগতিক জয়পুরহাট জেলা ফুটবল দল।

 

টুর্নামেন্টে রাজশাহী বিভাগের রাজশাহী, পাবনা, নাটোর, সিরাজগঞ্জ, বগুড়া, জয়পুরহাট, রংপুর বিভাগের দিনাজপুর ও রংপুর জেলা ফুটবল দল অংশ নেয়।

 

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে ট্রফি তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

 

এসময় পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলমের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ (অব.) খাজা শামসুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা চেম্বার অব কর্মাসের সভাপতি আহসান কবির এ্যাপ্লব, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোরশেদুল আলম লেবু প্রমুখ।

 

ফাইনাল ম্যাচ শেষে জয়পুরহাট জেলা দলকে চ্যাম্পিয়ন হিসাবে চ্যাম্পিয়ন ট্রফি ও এক লক্ষ টাকা এবং দিনাজপুর জেলা দলকে রানার্সআপ ট্রফি ও পঞ্চাশ হাজার টাকা প্রদান করা হয়।

 

খেলা উপভোগ করতে দুপুর থেকে দূর-দূরান্ত থেকে ফুটবল প্রেমীরা আসতে শুরু করে। দীর্ঘদিন পর করোনা মহামারী কাটিয়ে খেলাটি দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

 

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুর সাড়ে ৩টায় এই টুর্নামেন্টে শুভ উদ্বোধন করেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এ্যাড. সামছুল আলম দুদু।

 

একুশে সংবাদ/মা.র.প্রতি/পলাশ

সারাবাংলা বিভাগের আরো খবর