সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আর্জেন্টিনার পতাকার সাজে মেহেদীর বাড়ি

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ২১ নভেম্বর, ২০২২

ফুটবল খেলায় সাপোর্ট করেন আর্জেন্টিনা দল, ভালোবাসেন লিওলেন মেসিকে। এই দলের প্রতি ভালোবাসার বহি:প্রকাশ হিসাবে দলটির পতাকার রঙ দিয়ে নিজের বাড়ির দেয়াল রাঙিয়েছেন জয়পুরহাটের এক যুবক মেহেদী হাসান।

 

জেলার সদর উপজেলার আউশগাড়া ইনরাপাড়ার বাসিন্দা এই যুবক ছোটবেলা থেকেই খেলাধুলা ভালোবাসে আর আর্জেন্টিনাকে সমর্থন করেন। ২০০৬ সালে বিশ্বকাপের সময় থেকে নিজের বাড়িতে আর্জেন্টিনার পতাকা উড়ানো শুরু করলেও এবছরে নিজের বাড়িটি রাঙিয়েছেন আর্জেন্টিনার পতাকার রঙে।

 

সরেজমিনে গিয়ে দেখা গেছে, জেলার সদর উপজেলার আউশগাড়া গ্রামে গিয়ে রাস্তা থেকে দেখা যায় মেহেদী হাসানের বাড়িটি। ইট দিয়ে তৈরি বাড়ির প্রবেশ পথের বাম পাশে রয়েছে বাংলাদেশের লাল-সবুজ পতাকা। বাড়ির চারপাশের দেওয়ালে সবই আর্জেন্টিনার পতাকার রঙে রং করেছেন তিনি। একপাশের দেওয়ালে ফুটবল নিয়ে দাঁড়িয়ে রয়েছেন লিওলেন মেসি আর পেছনের পাশে মেসির ছবি আঁকানো হয়েছে।

মেসি ভক্ত মেহেদী হাসান মুঠোফোনে জানান, আমি ঢাকার আশুলিয়ায় একটি শো-রুমে ম্যানেজার পদে চাকুরি করি। ছোট থেকেই আর্জেন্টিনা দলের প্রতি আমার প্রবল ভালোবাসা রয়েছে। যেটি ভাষায় প্রকাশ করা যাবে না। এই ভালোবাসা থেকেই সাপোর্ট করা দলের পতাকার রঙ দিয়ে বাড়ি সাজিয়েছি। এছাড়া আমাদের গ্রামের আর্জেন্টিনার সমর্থকের জার্সি উপহার দিয়েছি, আরও দেব। আগামীকাল মঙ্গলবার আর্জেন্টিনার দল মাঠে নামবে। এজন্য এদিন কেক কাটা, র‌্যালী ও খেলা দেখার সময় খাবারের আয়োজন করার পরিকল্পনা রয়েছে।

 

ওই গ্রামের ফয়সাল রহমান বলেন, আমিও আর্জেন্টিনার সাপোর্টার। মেহেদী মামা তার বাড়িটি আর্জেন্টিনার পতাকার রঙে সাজিয়েছেন। তিনি আর্জেন্টিনা দলকে খুব ভালবাসেন। এছাড়া অনেককে জার্সি দিয়েছেন। যাতে সবাই মিলে উৎসব উদযাপন করতে পারি। আর আমার বিশ্বাস এবার বিশ্বকাপ আর্জেন্টিনা নেবে।

 

একুশে সংবাদ.কম/মা.র.প্র/জাহাঙ্গীর

সারাবাংলা বিভাগের আরো খবর