সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল আদালতে প্রাঙ্গণে বিপুল পরিমাণের মাদক ধ্বংস

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:২৩ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রাঙ্গণে ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ বেগম শারমিন নিগারের উপস্থিতিতে এবং চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ পারভেজ এর তত্ত্বাবধানে বিপুল পরিমাণের মাদক ধ্বংসের  করা হয়।

 

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৫:৩০ মিনিটে বিভিন্ন প্রকারের মাদক ধ্বংস করা হয়।

 

এসময় জেলা ও দায়রা জজ, চিফ জুডিশিয়াল আদালতের বিচারক দের উপস্থিতিতে চীফ জুডিসিয়াল  ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে রোলার চাপা দিয়ে ও আধুনিক চুল্লিতে অগ্নিসংযোগ করে এই মাদক ধ্বংস করা হয়।

 

এতে মাদকের ছিল গাজা—১ হাজার ৭৩৩.১২৮ গ্রাম যাহার আনুমানিক মূল্য—২ কোটি ৫৯ লক্ষ ৯৬ হাজার ৯২০ টাকা, ফেন্সিডিল—৮৫৬ বোতল যাহার আনুমানিক মূল্য—৮ লক্ষ ৫৬ হাজার টাকা ,ইয়াবা—২২০১৮ পিছ যাহার আনুমানিক মূল্য—৬৬ লক্ষ ৫ হাজার ৪০০ টাকা, স্কফ সিরাপ—২২১১ বোতল যাহার আনুমানিক মূল্য—১৭ লক্ষ ৬৮ হাজার ৮০০ টাকা, বিদেশি মদ—১৯.৬০০ লিটার ও ৪ বোতল মাসুদ মদ যাহার আনুমানিক মূল্য—২১ হাজার ৬০০ টাকা, বিয়ার ক্যান—৪৪০ টি যাহার আনুমানিক মূল্য—৬ লক্ষ ৬০ হাজার টাকা,বাজি—১৮৫০ যাহার আনুমানিক মূল্য—৯২ হাজার ৫০০ টাকা। ধ্বংশকৃত আলামতের সর্বমোট মূল্য ৩ কোটি ৬৬ লক্ষ ৪০ হাজার ২২০ টাকা।

 

মাদক ধ্বংসের সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ বেগম শারমিন নিগার  বলেন যুবসমাজকে ধ্বংস করে দেয় মাদক। মাদক থেকে বিরত থাকার আহ্বান জানান তিনি এবং মাদক নির্মূলে আমরা বিচার বিভাগ বিচারকাজ নিরলসভাবে করে যাচ্ছি। এ সময় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ পারভেজ বলেন। কোর্টের মালখানা যানজট মুক্ত রাখার জন্য এই মাদক প্রতিমাসে ধ্বংস করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরেফিন আহমেদ(হ্যাপি), সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফরহাদ রায়হান, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সামিউল আলম, জুডিসিয়াল ম্যজিস্ট্রে সাদেকুর রহমান, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রকিবুল হাসান রকি, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শাখাওয়াত হোসাইন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট স্বাগত সাম্য। কোর্ট ইনস্পেক্টর দিদারুল আলম,ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা সুমন ময় চৌধুরী, সে রাস্তা মোহাম্মদ জসীমউদ্দীন, কোর্টের কর্মকর্তা — কর্মচারী কোট পুলিশ সদস্যরা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/এ.খ.জা.হা

সারাবাংলা বিভাগের আরো খবর