সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

দুই সহোদরের মাথা গোঁজার ঠাঁই পুঁড়ে ছাই

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ১১ আগস্ট, ২০২২
ছবি: সংগৃহীত

বিদ্যুতের সর্ট সার্কিটের আগুনে কক্সবাজারের পেকুয়ায় দুই সহোদরের মাথা গোঁজার ঠাঁই পুঁড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানা গেছে। 

বুধবার (১০ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের দিলজান পাড়ায় অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়,গভীররাতে মৃত.ফুরুখ আহমদের দু'পুত্র আতিকুল ইসলাম ও মাষ্টার জাহাঙ্গীর আলমের বাড়িতে আগুন লাগে। ঘর দু'টি সম্পুর্ণ পুঁড়ে যায়। ফায়ার সার্ভিসের দমকলকর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ আনে। তবে এর আগে ঘর দু'টি পুঁড়ে ছাই হয়ে গেছে।

ভুক্তভোগী আতিকুল ইসলাম বলেন,রাতে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ি। এ সময় গভীররাতে হঠাৎ বাড়িতে আগুন ধরে যায়। আগুনের লেলিহান শিখা মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে পাশের বড় ভাই জাহাঙ্গীর আলমের বাড়িতে আগুন ধরে। চোখের সামনে বাড়িগুলো পুঁড়ে ছাই হয়ে যায়। নগদ টাকা, স্বর্ণালংকার, মালামালসহ দু'পরিবারের প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আমরা এখন নিঃস্ব হয়ে গেছি। জাহাঙ্গীর আলম রাজাখালী সুন্দরীপাড়াস্থ একটি দাখিল মাদরাসার সহকারী শিক্ষক।

এ বিষয়ে রাজাখালী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুল বলেন,আগুনে পুঁড়ে পরিবার দু'টি এখন নিঃস্ব। মানবেতর জীবনযাপন করছে। যতটুকু সম্ভব সহযোগিতা করা হবে।


 

 

একুশে সংবাদ/এস.জু/এস.আই
 

সারাবাংলা বিভাগের আরো খবর