সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কুড়িগ্রামে আনসার ভিডিপি’র উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ২৬ মে, ২০২২
ছবি: সংগৃহীত

২৬ মে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র কারিগরী প্রশিক্ষণ শেডে কুড়িগ্রাম সদরের উপজেলা সমাবেশ-২২ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আনসার ভিডিপি’র আয়োজনে কুড়িগ্রাম সদরের উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসানের সভাপতিত্বে ও জেলা আনসার ও ভিডিপি'র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গার পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আনসার ভিডিপি'র রংপুর রেঞ্জ পরিচালক মোঃ আব্দুস সামাদ। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এখন দেশে উন্নয়নের একটি বিপ্লবের নাম। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দক্ষ জনশক্তি গড়ার অনন্য কারখানা এবং ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, অপরাধমুক্ত, জঙ্গীবাদমুক্ত সোনার বাংলা গড়ার অগ্রযাত্রার প্রধান অংশীদার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মোশাররফ হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমান উদ্দিন আহমেদ মঞ্জু, কুড়িগ্রাম পৌরসভার মেয়র মোঃ কাজিউল ইসলাম, কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব) মোঃ ইবনুল হক, কুড়িগ্রাম থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উলিপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেন, চর রাজিবপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম, রাজারহাটের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছাঃ জেসমনি নাহার, কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র সার্কেল অ্যাডজুটান্ট মোছাঃ শিরিন আকতার প্রমূখ। সমাবেশে প্যারেড পরিচালনা করেন উপজেলা প্রশিক্ষক মোঃ জিয়াউর রহমান।

কুড়িগ্রাম সদর উপজেলার আনসার কমান্ডার, সহকারী কমান্ডার, ভিডিপি দলনেতা, দলনেত্রীসহ মোট দুইশত জন সদস্য-সদস্যা উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে ভাল কাজের স্বীকৃতি হিসাবে ০৬ জনকে বাইসাইকেল, ৩জনকে ছাতা ও দুইশত জনকে মগ পুরস্কার প্রদান করা হয়। 


 


একুশে সংবাদ/গো.মো/এস.আই

 

সারাবাংলা বিভাগের আরো খবর