সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বাঁশখালীতে ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামীকে অস্ত্রসহ গ্রেফতার

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:০৮ পিএম, ১৭ জানুয়ারি, ২০২২
ছবি: একুশে সংবাদ

বাঁশখালী প্রতিনিধি: চট্টগ্রাম জেলার বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ১০ বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামীকে অস্ত্রসহ গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী আবু তাহের পিতা মৃত কালা মিয়া সাং- মধ্যম পুঁইছড়ী (মওলার পাড়া), বাঁশখালী চট্টগ্রাম।

 

১৭ জানুয়ারী'২২ ইং সোমবার দুপুর ৩ টার সময় বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামাল উদ্দীন এর নেতৃত্বে পুলিশের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে বাঁশখালীর সীমান্তবর্তি পুঁইছড়ি এলাকা থেকে ১০ বছর সাজাপ্রাপ্ত পলাতক আসামী আবু তাহেরকে দেশীয় তৈরী একটি এলজি সহ গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরোদ্ধে চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতে জি আর নং২৩/১০ নং মামলায় ১০ বছরের দন্ডাদেশ দেওয়া হয়। আদালতে দন্ডপ্রাপ্ত হওয়ার পর থেকে দুর্ধর্ষ এ আসামী পলাতক ছিল। এ ছাড়াও গ্রেফতারকৃত আসামী আবু তাহেরের পেকুয়া ও চন্দনাইশ থানায় আরো দু'টি নিয়মিত মামলা আছে বলে জানা গেছে।

 


দুর্ধর্ষ এ সন্ত্রাসীকে গ্রেফতারের সময় ওসি কামাল উদ্দীনকে সহযোগীতা করেন এস আই দীপক সিংহ, এস আই প্রদীপ, সেকেন্ড অফিসার এস আই আখতার হোসেন, এস,আই হাবিব ও এস আই মাসুদ রানা সহ একদল সংগীয় ফোর্স। গ্রেফতারের সময় আসামী আবু তাহেরের কাঁছ থেকে দেশীয় তৈরী একটি এল জি পাওয়া যায়।

 

 একুশে সংবাদ/এনামুল হক রাশেদী/এইচ আই.
 

সারাবাংলা বিভাগের আরো খবর