সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সহকারী শিক্ষককে লাঞ্ছিত করায় প্রধান শিক্ষক গ্রেপ্তার

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৫২ পিএম, ১৩ জানুয়ারি, ২০২২
ছবি: একুশে সংবাদ

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছুটি চাওয়াকে কেন্দ্র করে প্রধান শিক্ষকের হাতে নারী সহকারী শিক্ষক জুতাপেটা, চুল ধরে টানাটানিসহ মারধোরের অভিযোগে মামলা দায়ের হয়েছে। পুলিশ বৃহস্পতিবার দুপুরে প্রধান শিক্ষক একেএম মাহবুবুল হককে গ্রেফতার করে রাজবাড়ী আদালতে পাঠিয়েছে।

 

এর আগে গত ৯ জানুয়ারী সকালের পাটকিয়াবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সহকারী শিক্ষক নাসিমা খাতুন উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা শিক্ষা অফিসার, বালিয়াকান্দি থানাসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেন।

 

তিনি অভিযোগে বলেন, গত ৬ জানুয়ারী বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মাহবুবুল হকের নিকট আমার সাবেক প্রধান শিক্ষক মুকুল কুমার সাহার পিতার শ্রাদ্ধ উপলক্ষে ৮ জানুয়ারী ১১ টার সময় বিদ্যালয় ত্যাগ করার অনুমতি চান। পরবর্তীতে ৮জানুয়ারী সকাল অনুমান ৯ টার সময় বিদ্যালয়ে এসে প্রধান শিক্ষক একেএম মাহবুবুল হকের নিকট ১১ টায় বিদ্যালয় ত্যাগ করার পুনরায় অনুমতি চান। সে তাৎক্ষনিকভাবে জানায় বেলা ১ টার আগে বিদ্যালয় ত্যাগ করা যাবে না। 

 

গত বৃহস্পতিবারে বিষয়টি মৌখিকভাবে জানিয়েছেন মনে করে দিলে সে বলে তোমাকে কি জবাবদিহি করতে হবে। এই কথা বলে প্রধান শিক্ষক সহকারী শিক্ষককে চুলের মুঠি ধরে মাটিতে ফেলে দেয় এবং পায়ের জুতা খুলে এলোপাতাড়িভাবে মারধর করে। এসময় বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিরিন সুলতানা ও পাটকিয়াবাড়ী দাখিল মাদ্রাসার পিওন এসে তাকে তার হাত থেকে উদ্ধার করে। তিনি বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য দাবী জানান।

 

বালিয়াকান্দি থানার এস,আই আসাদুজ্জামান রিপন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

 

একুশে সংবাদ /অনিক শিকদার/এইচ আই

সারাবাংলা বিভাগের আরো খবর