সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

হামলার  প্রতিবাদে ঘোড়াঘাটে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ২০ অক্টোবর, ২০২১

সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াও বাংলাদেশ- এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের ঘোড়াঘাটে মুক্তিযুদ্ধ মঞ্চের আয়োজনে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেল ৫ টায় ঘোড়াঘাট শহীদ মিনার চত্বরে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ, ঘোড়াঘাট উপজেলা শাখার আয়োজনে- রংপুরের পীরগঞ্জ ও কুমিল্লা সহ সারাদেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়ি ঘরে অগ্নিসংযোগ, লুটপাট ও ভাংচুরের সাথে জড়িত সাম্প্রদায়িক সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ, ঘোড়াঘাট উপজেলা শাখার সভাপতি সুমন প্রধানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সহ-সভাপতি শহীদ আলম, আবুল ফজল সিদ্দিকী মুন্না, সাধারণ সম্পাদক রুবেল সওদাগর, সাংগঠনিক সম্পাদক পলাশ রেজা, ঘোড়াঘাট পৌর শাখার সভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক নিপু মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইয়াদ আলী নাহিদ, পৌর ছাত্রলীগের সভাপতি জনিব হাসান, ঘোড়াঘাট সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ-সম্পাদক শ্রী রাজিব চৌধুরী প্রমুখ। 

অনুষ্ঠানে বক্তারা হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পরে সভাপতির নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল বের করে ঘোড়াঘাট থানা এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সমাবেশ স্থলে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

একুশে সংবাদ / এমএম

সারাবাংলা বিভাগের আরো খবর