সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নড়াইলে নিখোঁজ চালকের লাশ উদ্ধার

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ৪ অক্টোবর, ২০২১

নিখোঁজ ইজিবাইক চালক রাজু শেখের (২২) মরদেহ নড়াইল থেকে উদ্ধার করা হয়েছে।

রোববার (৩ অক্টোবর) বিকেলে নড়াইলের নড়াগাতি থানাধীন কলাগাছি ইউনিয়নের একটি মাঠ থেকে মাটিতে পুঁতে রাখা রাজুর মরদেহ উদ্ধার করা হয় নড়াইলের নড়াগাতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) রোকসানা খাতুন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত রাজু খুলনার রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের মহিষাঘুণী গ্রামের ইসলাম শেখের ছেলে। নিহতের পরিবার ও পুলিশ জানায়, খুলনার রূপসার সেনেরবাজার থেকে বৃহস্পতিবার (৩০ অক্টোবর) রাত ৯টার দিকে ৫০০ টাকা ভাড়ায় যাত্রী নিয়ে তেরখাদার মাথাভাঙ্গার দিকে যান রাজু।

এরপর থেকে ইজিবাইকসহ তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তার স্ত্রী মুসলিমা শুক্রবার (১ অক্টোবর) রূপসা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে নড়াইলের নড়াগাতিতে রাস্তার পাশে রাজুর জুতা দেখে চিনতে পেরে আশপাশে তাকে খুঁজতে থাকলে মাঠে পোতা অবস্থায় রাজুর মরদেহ পাওয়া যায়।

পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে। রাজুর দুইটি মেয়ে রয়েছে। নড়াগাতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) রোকসানা খাতুন বলেন, রোববার বিকেল সাড়ে ৪টার দিকে কলাগাছি ইউনিয়নের একটি মাঠ থেকে রাজুর মরদেহ উদ্ধার করা হয়। তার মরদেহটি মাঠে পুঁতে রাখা হয়েছিল।

তিনি আরও বলেন, রাজু নিখোঁজের পর রূপসা থানায় একটি জিডি করেছিল তার পরিবার। রূপসা থানায় ঘটনা শুরু আর নড়াগাতিতে মরদেহ পাওয়া গেছে। তাই পরবর্তী আইনগত যে ব্যবস্থা করলে পরিবার বিচার পাবে সেটা করা হবে। ময়নাতদন্ত শেষে তার মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

একুশে সংবাদ/উজ্জল /আ

সারাবাংলা বিভাগের আরো খবর