সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

গোপালগঞ্জে রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাচনে বিভিন্ন অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৩২ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২১

আগামী ১৮ সেপ্টেম্বর রেড ক্রিসেন্ট সোসাইটির গোপালগঞ্জ ইউনিটের নির্বাচন। নির্বাচনে মৃত ব্যক্তি ও ভুলে ভরা ভোটার লিষ্ট, অনিয়ম এবং প্রতিপক্ষের সুনাম ক্ষুন্ন করে শহর জুড়ে পোস্টার লাগানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে নজরুল-সালাউদ্দিন পরিষদ।

আজ বৃহস্পতিবার বিকালে শহরে মডেল স্কুল রোডের নির্বাচনী কায্যালয়ে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে অভিযোগ তুলে ধরেন প্রার্থী এস এম নজরুল ইসলাম ও মো: সালাউদ্দিন খান। তারা অভিযোগ করে বলেন, দীর্ঘ ৩০ বছর ধরে রেড ক্রিসেন্টের কোন নির্বাচন হয়নি। ভোটের অধিকার নিশ্চিত করতে তারা নির্বাচনে প্যানেল দিয়েছেন। 

কিন্তু প্রতিপক্ষ প্যানেলকে জয়ী করতে নির্বাচন কমিশন ও রেডক্রিসেন্ট ইউনিট অনিয়মের মাধ্যমে ভোটার তালিকায় মৃত ব্যক্তির নাম থাকাসহ ও ভূয়া ভোটার দিয়ে ভোটার লিষ্ট করেছে। এছাড়া তাদের প্রার্থীদের সুনাম ক্ষুন্ন করতে রাতের আধারে তাদের প্যানেলের নাম দিয়ে পোষ্টার লাগিয়েছে। 

এ ব্যাপারে তারা লিখিত অভিযোগ দিলেও কোন ব্যবস্থা নেয় হয়নি বলে অভিযোগ করেন। তারা ভোটার লিষ্ট হালনাগাদ করে নির্বাচনের পুন:তফসিল ঘোষনার দাবী জানান। এ সংবাদ সম্মেলনে নজরুল-সালাউদ্দিন পরিষদের প্রার্থীরা ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলন। 

একুশে সংবাদ/হুসাইন/আরিফ

সারাবাংলা বিভাগের আরো খবর