সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শ্রদ্ধেয় বীর মুক্তিযোদ্ধা আহাম্মদ আলী কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:২০ পিএম, ২৮ জুলাই, ২০২১

কিশোরগঞ্জের কটিয়াদীতে সর্বজন শ্রদ্ধেয় বীর মুক্তিযোদ্ধা ,মুমুরদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহাম্মদ আলী অমৃত (৭০) কে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হয়েছে। 

বুধবার দুপুর ২টায় কটিয়াদী পৌরসভার রইছ মাহমুদ উচ্চ বিদ্যালয়ের মাঠে বীরমুক্তিযোদ্ধা আহাম্মদ আলী কে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার ও মরহুমের রুহের মাগফেরাত কামনায় ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল ও কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এস.এম শাহাদত হোসেন।এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা:মোস্তাকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ-সম্পাদক গিয়াস উদ্দীন , বীরমুক্তিযোদ্ধা মো:ফারুক,সাংবাদিক মোফাসসেল সরকার সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন । এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য বীরমুক্তিযোদ্ধা আহাম্মদ আলী  বার্ধক্য জনিত কারণে মঙ্গলবার রাত ৩:২০ মিনিটে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। 

মৃত্যু কালে তিনি স্ত্রী,৩ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পরে বীরমুক্তিযোদ্ধা আহাম্মদ  আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার ও জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।


একুশে সংবাদ/মোফাসসেল/ব

সারাবাংলা বিভাগের আরো খবর