সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

অক্সিজেন সিলিন্ডার ও পালস অক্সিমিটার প্রদান করলেন গৌরীপুর ইউএনও

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:১৯ পিএম, ২৬ জুলাই, ২০২১

সোমবার ২৬ জুলাই বিকাল ৩ টায় গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে স্বচ্ছাসেবী সংগঠন "এসো গৌরীপুর গড়ি" কে অক্সিজেন সিলিন্ডার ও পালস অক্সিমিটার প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব হাসান মারুফ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রবিউল ইসলামসহ সংগঠনটির প্রধান সমন্বয়কারী রন্টি চৌধুরী, শেখ বিপ্লব, তৌহিদুল আমিন তুহিন, পিলু ঘোষ, আব্দুর রকিব,  মিঠু ঘোষ, জহীরুল হক রবেল প্রমুখ। 

এবিষয়ে সংগঠনটির প্রধান সমন্বয়কারী রন্টি চৌধুরী জানান করোনা ভাইরাসের প্রাদুভাবের এই মুহুর্তে পালস অক্সিমিটার যন্ত্রটি আমাদের গৌরীপুরবাসীর জন্য খুবই গুরুত্বপূর্ণ। আর এই কাজটিই আমাদের সহজ করে দিয়েছেন ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার জনাব হাসান মারুফ। 

তারই ঐকান্তিক প্রচেষ্টায় আমরা ৯টি পালস অক্সিমিটার পেয়েছি। আমাদের সাধ অনেক কিন্তু সাধ্য কম। আপনাদের সেবা দিতে চাই দুহাত ভরে। প্রাথমিক ভাবে এই ৯ টি পালস অক্সিমিটার পৌর শহরের ৯টি স্পষ্টে পাওয়া যাবে। যে কেউ ইচ্ছে করলেই বিনামূল্যে এই যন্ত্র্রটি ব্যবহার করতে পারবেন। পাশাপাশি এম্বুলেন্স ও অটো সার্ভিসে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা রয়েছে। আমাদের সেচ্ছাসেবকরাও প্রস্তুত আছে জনগনের সেবায়।


একুশে সংবাদ/কবির/ব
 

সারাবাংলা বিভাগের আরো খবর