সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সেনবাগে পুলিশের উপর হামলায় এক নারী আটক

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ১৩ জুলাই, ২০২১

নোয়াখালী সেনবাগ উপজেলায় পুলিশের উপর হামলায়, এ,এস আই মোঃ নুরুজ্জামান নামের এক পুলিশ সদস্য আহত হন। এঘটনায় মর্জিনা আক্তার (২৮) নামের এক নারীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১২ জুলাই) দুপুরে সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের বড়চারিগাঁও গ্রামের সাহাব উদ্দিন চৌকিদারের বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে।

আটককৃত মর্জিনা আক্তার (২৮) উপজেলার নবীপুর ইউনিয়নের বড়চারিগাঁও গ্রামের মিজানুর রহমানের স্ত্রী।

পুলিশ জানায়, আকলিমা আক্তার নামের এক মহিলাকে বসতঘরে আটক রাখা হয় বলে পুলিশের কাছে অভিযোগ আসে৷ পুলিশ ঘটনাস্থলে গেলে আকলিমা জানায় পারিবারিক বিষয় নিয়ে তাকে মারধর করে আটকে রাখা হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার লক্ষ্যে সমঝোতা করার চেষ্টা করে।

একপর্যায়ে পুলিশের এ এস আই মো. নুরুজ্জামানের সাথে তর্কে জড়ায় তারা। এরপর লোকজন বাড়ীর উঠানে থাকা লাঠি-সোঠা হাতে পুলিশের উপর অতর্কিতভাবে হামলা চালায় । এসময় পুলিশের এ এস আই মো. নুরুজ্জামান আহত হয়। পরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে মর্জিনা আক্তার (২৮) কে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা বলেন, পুলিশের কর্তব্য কাজে বাধা প্রদান ও মারত্মক জখম করার অপরাধে একজনকে আটক করা হয়েছে৷ এবিষয়ে মামলা দায়ের করা হয়েছে। অপরাধীদের ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে।

 

একুশে সংবাদ/সামছুদ্দিন/প

সারাবাংলা বিভাগের আরো খবর