সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নড়াইলে সুদের টাকার জন্য ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ১

প্রকাশিত: ০৫:১১ পিএম, ৩ ডিসেম্বর, ২০২০

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া গ্রামের উত্তরপাড়ায় সুদের টাকার জন্য একজন ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা করেছে একদল দূর্বৃত্ত। নিহত ট্রাক ড্রাইভার বিল্লাল বিশ্বাস দিঘলিয়া গ্রামের উত্তর পাড়ার মৃত ইশারত বিশ্বাসের ছেলে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ দিকে হত্যার ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ কালু বুড়া (৫৩) নামে একজনকে গ্রেপ্তার করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার দিঘলিয়া গ্রামের উত্তরপাড়ার মৃত ইশারত বিশ্বাসের ছেলে ট্রাক ড্রাইভার বিল্লাল বিশ্বাস (৫৫) সম্প্রতি সাংসারিক প্রয়োজনে পার্শবর্ত্তী দিঘলিয়া গ্রামের মৃত গনশী খাঁনের ছেলে সুদ-দাদন ব্যবসায়ী বাবু খাঁনের কাছ থেকে ৬০ হাজার টাকা সুদের বিনিময়ে ধার নেন।

শর্ত মোতাবেক ড্রাইভার বিল্লাল টাকা না দেওয়ায় সুদ-দাদন ব্যবসায়ী বাবু খাঁন, তার ছেলে রুবেল ও রানা বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বিল্লালকে তার নিজ বাড়ি থেকে জোর পুর্বক তুলে নিয়ে বাবু খাঁনের দিঘলিয়ার বাড়িতে নিয়ে যায়।

এরপর বাবু খাঁনসহ তার দু’ছেলে মিলে বেধড়ক চড়-থাপ্পড়, কিল-ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে পালিয়ে গেছে।

খবর পেয়ে সকাল ১১টার দিকে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের লাশ উদ্ধার করে করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যার ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে দিঘলিয়া গ্রামের মৃত জীবন বুড়ার ছেলে সুদ ও দাদন ব্যবসায়ী কালু বুড়া (৫৩) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহতের স্বজনরা জানিয়েছেন, হত্যার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

একুশে সংবাদ/এআরএম

সারাবাংলা বিভাগের আরো খবর