সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নড়াইলে শিশুকে যৌন হয়রানির অভিযোগে ৬৩ বছরের বৃদ্ধ আটক

প্রকাশিত: ০৫:০৮ পিএম, ১৫ নভেম্বর, ২০২০

নড়াইলের লোহাগড়া কোটাকোল ইউনিয়নের একটি গ্রামে ১০ বছরের শিশুকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। শিশুটির বাবা আজম সরদার ও তার মা সাংবাদিকদের বলেন, শনিবার দুপুর ১টার দিকে তার ছোট মেয়ের কাপড় ধুতে গেলে মেয়েটিকে বাড়িতে রেখে গেলে একই গ্রামের শহিদুল মোল্ল্যা (৬৩ ) তখন তাদের ঘরে ঢুকে মেয়েটিকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা করে। তখন শিশুটি চিৎকার চেঁচামেচি করে তার চিৎকার শুনে মা দৌড়ে এসে ঘরে ঢুকলে শহিদুল মোল্লা তখন পালিয়ে যায়। মেয়েটির মা বিষয়টি মেয়ের বাবা ও আশপাশের লোকজনদের বলে, তখন তারা রওনা হয় লোহাগড়া থানার উদ্দেশ্যে। এসময় গ্রামের মাতব্বর, মিরাজ বিশ্বাস, মুজিবর বিশ্বাস, মিন্টু মোল্ল্যা, ইব্রাহিম মেম্বার, মালেক বিশ্বাসসহ স্থানীয় লোকজন তাদেরকে উপযুক্ত বিচার দেওয়ার কথা বলে বাড়িতে ফিরিয়ে নিয়ে যায়, মেয়েটির বাবাকে মজিবর বিশ্বাস বলেন এশার নামাজ শেষে তোমাদের উপযুক্ত বির দেয়া হবে, এরপর স্থানীয় মাতব্বর গান মেয়েটির বাবাকে পরবর্তী তারিখ দেয়, ও শহিদুলের ছেলে হুমকি-ধামকি দেয় মেয়েটির বাবাকে।

সরেজমিনে গিয়ে স্থানীয় লোকদের সাথে কথা বললে বেরিয়ে আসে শহিদুল মোল্যার আরো অনেক কুকীর্তির রেকর্ড, নাম না প্রকাশ ইচ্ছুক ওই এলাকার কিছু নারীরা বলেন শহিদুল এর আগে ও এই শিশুটি ছাড়াও অনেক মেয়েকে বলে ৫০০ টাকা নে আমার সাথে থাক এই বিষয়টি তার পরিবারকে জানালে তারা কোনো কর্ণপাত করে না।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, রবিবার সকালে শহিদুল মোল্ল্যাকে আটক করা হয়েছে, মামলার প্রস্তুতি চলতেছে।

একুশে সংবাদ/এআরএম

সারাবাংলা বিভাগের আরো খবর