সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

'জ্বীনের জন্য অপেক্ষা করছেন পূজা'

প্রকাশিত: ০৪:০১ পিএম, মার্চ ৩, ২০২০

পূজা চেরি ‘জ্বীন’ এর জন্য অপেক্ষা করছেন বলে জানালেন। কারণ নাদের চৌধুরী পরিচালিত ছবিতে ভিন্ন রকম একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। সেটা ভৌতিক চরিত্র। এই চরিত্রটি নিজে দেখতে এবং দর্শকদের দেখাতে ব্যাপক আগ্রহ নিয়েই বসে আছেন বলে জানালেন।

পূজা চেরি বলেন, ‘জ্বীন আসলে হরর মুভি। শুটিংয়ের সময়ে মেকআপ এবং ডাবিংয়ে সংলাপ দিয়ে সেই আবহ তৈরি করা হয়েছে। তবে ভিএফএক্স ব্যবহার করে হরর ছবির আসল স্বাদ তৈরি করা হয়েছে। আমার কাছে মনে হয়েছে, প্রেক্ষাগৃহে ছবিটি দেখতে বসে অনেক দর্শকই শিউরে উঠবেন। ছবিটি বড় পর্দায় দেখতে আমিও বসে আছি।’

১৩ মার্চ ‘জ্বীন’ ছবি মুক্তি পাওয়ার কথা। এ ছাড়া পূজা অভিনীত ছবি ‘সাইকো’ এপ্রিল মাসে ও ‘শান’ ঈদুল ফিতরে মুক্তির কথা আছে। তবে আপাত পূজা কেবল জ্বীনের জন্যই অপেক্ষার কথা জানাচ্ছেন। কারণ এমন চরিত্র আগে শুধু হলিউড ও বলিউডের ছবিতে দেখেছেন। এবার করেছেন নিজেই। তাই আগ্রহটা অন্য রকম।

ছবিটিতে নিজের চরিত্র নিয়ে পূজো চেরি বলেন, ‘এতে আমি সাধারণ একটি মেয়ে চরিত্রে অভিনয় করেছি। আমার সত্যিকারের চেহারাই ছবিতে দেখা যাবে। তবে আমার ওপর জিন ভর করে। সে সময় চরিত্রটিতে চেহারায় কিছুটা ভৌতিকতা থাকবে’ জ্বীন ছবির মাধ্যমে বহুদিন পর আবারও সিনেমায় অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুর নূর সজল। ছবিটিতে পূজার নায়ক তিনি। সহশিল্পী হিসেবে আরও আছেন চিত্রনায়ক রোশান ও মুন।

এস.ক/ক // ০৩.০৩.২০২০

বিভাগের আরো খবর

You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'ORDER BY bn_content.ContentID DESC LIMIT 8' at line 1