সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

করোনা আতঙ্কে প্যারিস সফর বাতিল দীপিকার

প্রকাশিত: ০১:৫৩ পিএম, মার্চ ৩, ২০২০

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত ৩ হাজার ১২৫ জন মানুষ মৃত্যু বরণ করেছেন। দিন দিন এই ভাইরাসের প্রাদুর্ভাব বেড়েই চলেছে। ভাইরাসটির ভয়াবহ ছোবল পড়েছে ৬৬ দেশে, এর মধ্যে রয়েছে ফ্র্যান্সও।

সম্প্রতি বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ফ্যাশন জগতের অন্যতম সেরা শো প্যারিস ফ্যাশন উইক-এ অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ পেয়েছেন। কিন্তু করোনা ভাইরাস আতঙ্কে ফ্র্যান্সের রাজধানীতে অনুষ্ঠেয় এই মহাযজ্ঞে যাচ্ছেন না তিনি।

মডেলিং যারা করেন, তাদের কাছে প্যারিস ফ্যাশন উইকের র‍্যাম্পে হাঁটা স্বপ্নের মতো। কিন্তু করোনা ভাইরাসের সংক্রমিত হওয়ার ভয়ে প্যারিসে আপাতত পা দিতে নারাজ দীপিকা। বিশ্ববিখ্যাত ব্যান্ড লুই ভুইতোঁর পক্ষ থেকে আমন্ত্রণ পেয়েছিলেন ‘ছাপাক’খ্যাত এই অভিনেত্রী।

শুধু দীপিকা পাড়ুকোনই নন, বলিউডের আরও অনেক তারকা করোন ভাইরাস আতঙ্কে সাবধানতা অবলম্বন করে বিদেশ সফর থেকে বিরত আছেন।

এদিকে, সম্প্রতি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জন্য বিখ্যাত ফ্যান্সের কান শহরে সম্প্রতি একজনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। ফলে অনিশ্চিত হয়ে পড়েছেন এ বছরের কান চলচ্চিত্র উৎসবও।

এস.ক/ক // ০৩.০৩.২০২০

বিভাগের আরো খবর

You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'ORDER BY bn_content.ContentID DESC LIMIT 8' at line 1