সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

জন আব্রাহামের সঙ্গে মারপিট করবেন ক্যাটরিনা

প্রকাশিত: ০১:০৭ পিএম, ফেব্রুয়ারি ১৭, ২০২০

তাঁর ‘মলঙ্গ’ সদ্য মুক্তি পেয়েছে। এর মধ্যেই ‘এক ভিলেন’-এর সিকুয়েলের তোড়জোড় শুরু করে দিয়েছেন পরিচালক মোহিত সুরি। শোনা যাচ্ছে, ‘এক ভিলেন টু’ ছবির জন্য নায়িকার চরিত্রের প্রস্তাব গিয়েছে ক্যাটরিনা কাইফের কাছে। ছবিতে ভরপুর অ্যাকশন থাকবে। তাই নায়িকা হিসেবে ক্যাটই পরিচালকের প্রথম পছন্দ।

সিকুয়েলে দুই ভিলেন রূপে থাকছেন জন আব্রাহাম এবং আদিত্য রায় কপূর। তাঁদের সঙ্গেই পাল্লা দিয়ে অ্যাকশন করতে দেখা যেতে পারে নায়িকাকে। ক্যাটরিনার অ্যাকশন-অবতার দর্শকের দরবারে প্রশংসিত হয়েছে এর আগে। ‘টাইগার জ়িন্দা হ্যায়’-এর মতো ছবি তার প্রমাণ। নতুন ছবি ‘সূর্যবংশী’তেও অক্ষয়কুমারের পাশাপাশি অ্যাকশন করতে দেখা যাবে ক্যাটকে। ২০১৪ সালে মোহিতের ‘এক ভিলেন’ হিট করেছিল বক্স অফিসে। এ বার সিকুয়েলের জন্য ফ্রেশ কাস্টিং চাইছেন পরিচালক। তাই আগের ছবির সিদ্ধার্থ মলহোত্র, শ্রদ্ধা কপূর, রিতেশ দেশমুখদের আর কাস্ট করতে চাননি মোহিত।

আদিত্য রায় কপূর এমনিতেই তাঁর ফেভারিট। তা ছাড়া অ্যাকশন ছবি আর জন আব্রাহাম প্রায় সমার্থক হয়ে গিয়েছে। এ বার ‘এক ভিলেন টু’-এ অভিনয় করতে ক্যাটরিনা রাজি হন কি না, সেটাই এখন দেখার।

এস.এন //১৭.০২.২০২০

বিভাগের আরো খবর

You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'ORDER BY bn_content.ContentID DESC LIMIT 8' at line 1