সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

'সাহো' ব্যর্থতার কারন জানালেন প্রভাস

প্রকাশিত: ১০:৫৩ এএম, ফেব্রুয়ারি ১৬, ২০২০

জনপ্রিয় অভিনেতা প্রভাসের বিশ্বে তার রয়েছে অসংখ্য ভক্ত।প্রভাসের সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা সাহো। এ সিনেমা নিয়ে ভক্তদের অনেক প্রত্যাশা থাকলেও তা পূরণ করতে ব্যর্থ হয়েছেন এই অভিনেতা। বর্তমানে পরবর্তী সিনেমার শুটিং করছেন তিনি। এবার একই ভুল আর করতে চাইছেন না প্রভাস।

সাহো সিনেমায় খল চরিত্রে বলিউডের একাধিক অভিনেতাকে দেখা গেছে। কিন্তু পরের সিনেমার জন্য ভিলেন হিসেবে কোনো বলিউড তারকা চাইছেন না প্রভাস। তিনি মনে করছেন, বলিউডের খল অভিনেতারা একে তো পারিশ্রমিক বেশি নেন, পাশাপাশি তাদের ভাষাগত সমস্যা থাকায় সংলাপগুলো ঠিকভাবে সিনেমায় ফুটে ওঠে না। টাইমিংয়েও তাদের গোলমাল রয়েছে। এতে দর্শক বিরক্ত হন। প্রভাস প্রথমে তার রাজ্যের দর্শকের মন জয় করতে চাইছেন।

যে কারণে পরবর্তী সিনেমায় জগপতি বাবুকে খল চরিত্রে চাইছেন বাহুবলি তারকা। প্রথমত তারা একসঙ্গে অভিনয় করেননি। এছাড়া জগপতি বাবু খল চরিত্রে অভিনয় করে ইতোমধ্যে দর্শকের মাঝে ভালো সাড়া ফেলেছেন।

প্রভাসের পরবর্তী সিনেমার নাম কী হবে তা এখনো নির্ধারণ হয়নি। শোনা যাচ্ছে, ‘ও ডিয়ার’ অথবা ‘রাধে শ্যাম’ এই দুটি নাম নির্মাতাদের প্রাথমিক পছন্দের তালিকায় রয়েছে। এই সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। সিনেমাটি পরিচালনা করছেন রাধা কৃষ্ণ কুমার।

এস.স/ম ১৬.০২.২০২০

বিভাগের আরো খবর

You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'ORDER BY bn_content.ContentID DESC LIMIT 8' at line 1