সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বিয়ের দুদিন পর ডাকাতের গুলিতে প্রবাসী নিহত

প্রকাশিত: ১০:১৭ এএম, ফেব্রুয়ারি ১২, ২০২০

একুশে সংবাদ : কক্সবাজারে পেকুয়া ডাকাতের গুলিতে নুরুন্নবী নামে এক মালয়েশিয়া প্রবাসী যুবক মারা গেছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার মা ও ছোটভাই।আর এই ঘটনাটি ঘটেছে ওই প্রবাসী বিয়ের দুদিন পর ।

গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের সাপেরগারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নুরুন্নবী একই এলাকার হাসান শরীফের ছেলে। আহতরা হলেন- মা মাহাজেরা খাতুন (৮০) ও ছোটভাই মোজাম্মেল (২২)।

স্থানীয় সূত্রে জানান গেছে, এক মাস আগে নুরুন্নবী মালয়েশিয়া থেকে দেশে আসেন। গত রোববার তার বিয়ে হয়। মঙ্গলবার দুপুরে তার শ্বশুরবাড়ি থেকে পাঁচজন অতিথি বেড়াতে আসেন।

নিহতের ভাই ফরিদুল আলম বলেন, সন্ধ্যায় মেহমানদের বিদায় জানিয়ে আমি ঘরে ফিরছিলাম। সেসময় মুখোশপরিহিত বেশকয়েক জন যুবক আমাকে পেছন থেকে জাপটে ধরে। হাতপা বেঁধে তারা আমাকে মারধর করে মাটিতে ফেলে রাখে।

৮-১০ জনের একটি ডাকাত দল বসতঘরে প্রবেশের চেষ্টা চালিয়ে প্রথম দফায় ব্যর্থ হয়। পরে ডাকাত দলটি বাড়ির পিছনে রান্না ঘরের দরজা ভেঙে বাড়িতে ঢুকে পড়ে। এসময় তাদের প্রতিহত করতে চাইলে এলোপাতাড়ি গুলি ছুড়ে ডাকাত সদস্যরা।

এতে নুরুন্নবী গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়। গুলি এবং ধারালো অস্ত্রের কোপে মা মাহাজেরা খাতুন ও ছোটভাই মোজাম্মেল গুরুতর আহত হয়েছেন।

পেকুয়া থানার ওসি কামরুল আজম এ বিষয়ে জানান ডাকাত দলের সদস্যদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

এস.স.প //১২.০২.২০২০

বিভাগের আরো খবর

You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'ORDER BY bn_content.ContentID DESC LIMIT 8' at line 1