সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

রংপুরে গুলিতে জাপানের নাগরিক নিহত

প্রকাশিত: ১১:৩৬ এএম, অক্টোবর ৩, ২০১৫
একুশে সংবাদ :রংপুর সদরের মাহিগঞ্জ এলাকায় দুর্বৃত্তদের গুলিতে হোসিকমিও (Hossicomeo) নামের এক জাপানি নাগরিক নিহত হয়েছেন। আজ শনিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।পুলিশ সূত্রে জানা যায়,  হোসিকমিও রংপুরের একটি কৃষি প্রকল্পে কর্মরত ছিলেন। তাঁর মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।এ বিষয়ে জানতে চাইলে রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) জয়নাল আবেদীন বলেন, হোসিকমিও এক বছরের ভিসা নিয়ে রংপুর এসেছিলেন। চার মাস ধরে রংপুরের মাহিগঞ্জে অবস্থান করে একটি কৃষি প্রকল্পে কাজ করছিলেন। তবে এই জাপানি নাগরিকের অবস্থান সম্পর্কে পুলিশকে আগে থেকে কিছু জানানো হয়নি।
এএসপি আরো বলেন, নিহত ব্যক্তির সঙ্গে থাকা পাসপোর্ট দেখে নিশ্চিত হওয়া গেছে তিনি জাপানি নাগরিক।রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, গুলিতে হোসিকমিওর মৃত্যু হয়েছে। তাঁর বুকে, পাজরে ও হাতে গুলি লেগেছে। তাঁর হাতের রগ কেটে দেওয়া হয়েছে। শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।  এর আগে গত ২৮ সেপ্টেম্বর ঢাকার গুলশানে চেসারে তাভেলা (৫০) নামের ইতালির এক নাগরিককে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। তিনি গুলশানে নেদারল্যান্ডসভিত্তিক একটি প্রতিষ্ঠানের কর্মকর্তা ছিলেন। তাঁর হত্যা রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। ঠিক সেই মুহূর্তে রংপুরে একই ধরনের ঘটনা ঘটল।
একুশে সংবাদ ডটকম/এসএস/০৩.১০.২০১৫

বিভাগের আরো খবর

You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'ORDER BY bn_content.ContentID DESC LIMIT 8' at line 1