AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুশফিকের সেঞ্চুরতে ভালো সংগ্রহ আবাহনীর


Ekushey Sangbad

০৪:১৮ পিএম, মার্চ ১৫, ২০২০
মুশফিকের সেঞ্চুরতে ভালো সংগ্রহ আবাহনীর

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের প্রথম দিন পারটেক্স স্পোর্টিং ক্লাবের বিপক্ষে দারুণ এক সেঞ্চুরি করেছেন মুশফিকুর রহিম। তার দলে লিটন দাস, নাঈম শেখ এবং নাজমুল শান্তর মতো তরুণ, প্রতিভাবান এবং জাতীয় দলের হয়ে ভালো ফর্মে থাকা ক্রিকেটাররা শুরুতেই ব্যর্থ হন।

কিন্তু মুশফিকের সেঞ্চুরি এবং মোসাদ্দেক হোসেনের ফিফটিতে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ২৮৯ রান তুলেছে আবাহনী।

রোববার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে আবাহনীর দুই ওপেনার লিটন দাস এবং নাঈম শেখ ডাক মেরে আউট হন। তিনে নেমে নাজমুল শান্ত করেন ১৫ রান। এরপর পাঁচে নামা আমিনুল ইসলাম ১৪ এবং ছয়ে নেমে আফিফ হোসেন করেন ৩ রান। আবাহনী ৬৭ রানে হারায় ৫ উইকেট।

সেখান থেকে মুশফিক এবং মোসাদ্দেক গড়েন ১৬০ রানের জুটি। মুশফিকুর রহিম খেলেন ১২৪ বলে চার ছক্কা ও ১১ চারে ১২৭ রানের ইনিংস। তার সঙ্গে মোসাদ্দেক দুই ছক্কা ও চারটি চারে ৭৪ বলে ৬১ রান করেন। আবাহনীর পেস অলরাউন্ডার সাইফউদ্দিন ১৫ বলে পাঁচ ছক্কায় ৩৯ রান করেন। পারটেক্সের জয়নুর ইসলাম প্রথম লিস্ট ‘এ’ ম্যাচ খেলতে নেমে নেন ৩ উইকেট।

দিনের অন্য ম্যাচে ওল্ড ডিওএইচএস স্পোর্টিং ক্লাব ২৩০ রানে লিজেন্ড অব রূপগঞ্জের বিপক্ষে অলআউট হয়েছে। স্পোর্টিং ক্লাবের আনিসুল ইমন, রাকিন-মাহমুদুল জয়রা সেট হয়েও বড় রান করতে পারেননি। ওদিকে ফতুল্লায় ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ২৩৭ রান করেছে প্রাইম দোলেশ্বর। দলের হয়ে অলরাউন্ডার তাইবুর রহমান খেলেছেন ৯৪ বলে পাঁচ ছক্কা ও সাত চারে ১১০ রানের ইনিংস।

এস,ক.ক // ১৫.০৩.২০২০

Link copied!