AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

করোনা প্রতিরোধে ছাত্র সমাজকে এগিয়ে আসার আহবান মেননের


Ekushey Sangbad

০৬:৩৫ পিএম, মার্চ ১৪, ২০২০
করোনা প্রতিরোধে ছাত্র সমাজকে এগিয়ে আসার আহবান মেননের

একুশে সংবাদ: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি করোনা পাদুর্ভাবে জনগণকে সচেতন করতে, তাদের পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে এবং তা প্রতিরোধের উপায় বের করতে ছাত্র সমাজকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। আজ ১৪ মার্চ ওয়ার্কার্স পার্টি কার্যালয়ে দুপুর ২টায় বাংলাদেশ ছাত্র মৈত্রীর ঢাকা মহানগর সভাপতি ইয়াতুন নেসা রুমার নেতৃত্বে অনুষ্ঠিত এক বৈঠকে তিনি এসব কথা বলেন।

মেনন বলেন, ছাত্ররা তাদের নিজের পরিবার, নিজের সমাজ, নিজের পারিপাশিক পরিবেশ, নিজের অফিস পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে যেমন সার্বিক সহযোগিতা করতে পারে তেমনি তারাই পারে সাহস নিয়ে দেশের সকল মানুষকে সহায়তা করতে।
তিনি আরও বলেন, এটা দুর্ভাগ্যজনক যে এখনও আমরা গুজব দ্বারা বিভ্রান্ত হচ্ছি এবং ফেসবুকে নানাবিধ অপপ্রচার করা হচ্ছে। আসলে করোনা এখন বিশ্ব মহামারী। কিন্তু আমরা দেখছি ওয়াজ মাহফিলের নামে কিছু মওলানা-মৌলভী উল্টাপাল্টা কথাবার্তা বলছে। এগুলো না করে উচিত হবে মানুষকে কিভাবে রক্ষা করা যায় তার জন্য সবাইকে এগিয়ে আসা।
বৈঠকে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র মৈত্রী ঢাকা মহানগর সাধারণ সম্পাদক তানভীন আহমেদ, সহসভাপতি তরিকুল ইসলাম, সাগর আহমেদ, রাজনৈতিক-শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক আয়েশী সিদ্দিকা মালা, দপ্তর সম্পাদক মাঈনুল হাসান, সদস্য তামিম হোসাইন চন্দন প্রমুখ।

একুশে সংবাদ//ক.আ.র.ন//১৪.০৩.২০২০

Link copied!