AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি জনগণের স্বার্থ রক্ষায় কোন কাজ করে না : তথ্যমন্ত্রী


Ekushey Sangbad

০৬:৩৩ পিএম, ফেব্রুয়ারি ২৩, ২০২০
বিএনপি জনগণের স্বার্থ রক্ষায় কোন কাজ করে না : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি জনগণের স্বার্থ রক্ষায় কোন কাজ করে না।

তিনি বলেন, “বিএনপি নেতৃবৃন্দের বক্তব্য শুনলে মনে হয় দলটি কাজ করে বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের স্বার্থ রক্ষার্থে। জনগণের স্বার্থ রক্ষায় তারা কোন কাজ করে না।

তথ্যমন্ত্রী আজ তার মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত ক্যাবল অপারেটিং সিষ্টেম বিষয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, তাদের সমস্ত কথাবার্তা বেগম খালেদা জিয়ার জামিন, তার স্বাস্থ্য এবং মাঝে মধ্যে তারেক জিয়া সম্পর্কিত।

‘বেগম খালেদা জিয়ার জামিন পাওয়া তার হক’ আজকে মানববন্ধনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী বলেন, আদালত তাকে জামিন দিবে কি দিবে না, এটি সম্পূর্ণ আদালতের এখতিয়ার। এখানে সরকারের কোন বক্তব্য নেই।

“তবে তারা উচ্চ আদালতে আপিল করেছিলেন, নিম্ম আদালতের রায়ের বিরুদ্ধে। নিম্ন আদালত তাকে পাঁচ বছরের শাস্তি দিয়েছিল। উচ্চ আদালত সেটি বাড়িয়ে ১০ বছর করেছে। এখন আদালত তাকে জামিন দিবে কি দিবেনা তা উচ্চ আদালতের ব্যাপার। তিনি কয়েকটি মামলায় জামিনে আছেন।’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন ‘এখানে সরকারের করণীয় কিছু নেই। তবে আমি মনে করি, এই বিষয়টিকে বিএনপি রাজনৈতিক রূপ দেওয়ার চেষ্টা করছে। তারা বলার চেষ্টা করছেন, বেগম খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে। বেগম খালেদা জিয়াকে আটকে রাখা হয়নি। আটকে রাখা হয় তখন, কাউকে যদি রাজনৈতিক কারণে আটক করা হয়, তখন সেটি আটকে রাখা হয়। খালেদা জিয়া কিন্তু দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত হয়ে শাস্তি ভোগ করছেন। এখানে বিএনপি ভুলটা করছে।

ড. হাছান বলেন, তাদের সমস্ত কথা-বার্তা, আন্দোলন, মানববন্ধন সব কিছুই ঘুরপাক খাচ্ছে খালেদা জিয়া ও তারেক রহমানকে কেন্দ্র করে। সুতরাং দলটি আসলে জনগণের নয়। দলটি হচ্ছে বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের।

এস.ক/ক/ ২৩.০২.২০২০

Link copied!