AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইবিতে ‘বন্ধন-৩২’ এর ব্যাচ ডে উদযাপন


Ekushey Sangbad

০৫:৩২ পিএম, ফেব্রুয়ারি ৮, ২০২০
ইবিতে ‘বন্ধন-৩২’ এর ব্যাচ ডে উদযাপন

ইবি প্রতিনিধি : দিনব্যাপী বর্ণিল আয়োজনে বিশ্ববিদ্যালয় জীবনের দুই বছর পূর্তি উদযাপন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের সংগটন ‘বন্ধন-৩২’। এ উপলক্ষে শনিবার বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা, আলোচনাসভা, আবির উৎসব ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মেতে উঠে শিক্ষার্থীরা।

ব্যাচ ডে উৎযাপন উপলক্ষে বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করে শিক্ষার্থীরা। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক বন্ধনে আবদ্ধ হয়ে আবির উৎসবে মেতে উঠে।

পরে দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. সাইদুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী মুনজুরুল ইসলাম নাহিদ ও বাংলা বিভাগের শিক্ষার্থী তামান্না সাদিয়া রিমি। সভার শেষে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করে তারা। পরে বেলা ৩টায় শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

এস.নাইম//০৮.০২.২০২০

Link copied!