AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আত্রাইয়ে ১২জন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে


Ekushey Sangbad

১০:৪৩ এএম, মার্চ ১৭, ২০২০
আত্রাইয়ে ১২জন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব রোধে নওগাঁর আত্রাইয়ের ১২জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এ ব্যাপারে আত্রাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার রোকসানা হ্যাপি জানান, এ উপজেলায় হোম কোয়ারেন্টাইনে থাকা ১২জনের প্রত্যেকেই বিভিন্ন দেশ থেকে সম্প্রতি দেশে এসেছেন। এতে আতঙ্কের কিছু নেই। জননিরাপত্তার স্বার্থে তাদের সবাইকে প্রায় দু’সপ্তাহ অত্যন্ত সতর্কতার সঙ্গে থাকতে হবে।

এ ব্যাপারে নওগাঁ সিভিল সার্জন ডা: এসএম আখতারুজ্জামান জানান, নওগাঁ জেলার আত্রাইয়ে ১২জন ছাড়াও নওগাঁ সদরে ১জন, নিয়ামতপুরে ২জন, ধামইরহাটে ১জন, বদলগাছীতে ৩জন, মহাদেবপুরে ২জন, সাপাহার উপজেলায় ২১ জন ও রাণীনগরে ২ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদের বলা হয়েছে যদি ওই নির্দিষ্ট সময়ের মধ্যে তাদের স্বাস্থ্যের অবনতি ঘটে তাহলে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা থেকে বিশেষজ্ঞ দল এসে উন্নত চিকিৎসা দেবেন।

তিনি আরো জানান, প্রবাসীদের মধ্যে ভাইরাসজনিত কোনো সমস্যা আছে কিনা সেটার জন্য তাদের নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। শুধু তাই নয়, আমরা এ বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে মনিটরিং করছি।

এস.নাহিদ // ১৭.০৩.২০২০

Link copied!