AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঠাকুরগাঁওয়ে শিক্ষক কর্তৃক ধর্ষনের শিকার ছাত্রী


Ekushey Sangbad

১০:৩২ এএম, মার্চ ১৭, ২০২০
ঠাকুরগাঁওয়ে শিক্ষক কর্তৃক ধর্ষনের শিকার ছাত্রী

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে প্রভাত চন্দ্র (২৫) নামের এক প্রাইভেট শিক্ষক কর্তৃক ধর্ষনের শিকার হয়েছে এক ছাত্রী (১৬)। বর্তমানে ওই ছাত্রী ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গত রোববার সকালে জেলার হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়ন পরিষদের পুরাতন ভবনে এ ঘটনা ঘটে। রোববার রাতেই ধর্ষনের শিকার ওই ছাত্রীর বাবা শিক্ষক প্রভাত চন্দ্র (২৫) ও তার সহযোগী লিটন দাস (৩০) এর নাম উল্লেখ করে হরিপুর থানায় একটি মামলা দায়ের করেন।

শিক্ষক প্রভাত চন্দ্র হরিপুর উপজেলার সকল ভিটা গ্রামের ভেটকু শিং এর ছেলে এবং সহযোগী লিটন দাস একই উপওেজলার বজরুক গ্রামের উদ্র মোহনের ছেলে বলে তথ্য পাওয়া যায়।

জানাযায়, ধর্ষনের শিকার ওই ছাত্রী হরিপুরের ধীরগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে এবার ২০২০ এর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। গত রোববার তার প্রাইভেট শিক্ষক প্রভাত চন্দ্র তাকে পুরনো বই স্কুলে ফেরত দেবার জন্য ফোনে যেতে বলে। বই জমা দিয়ে ফেরার পথে বকুয়া ইউনিয়ন পরিষদের পুরাতন ভবনের সামনে শিক্ষক প্রভাত চন্দ্র ও তার সহযোগী লিটন দাস তাকে পরীক্ষার বিষয়ে জিজ্ঞেস করে এবং ইউনিয়ন পরিষদের পুরাতন ভবনে তার বান্ধবি আছে বলে সেখানে নিয়ে যায়। সেখানে নেবার পরে তারা তাকে নাকে রুমাল দিয়ে চেতনানাশক ব্যাবহার করে অজ্ঞান করে এবং পালাক্রমে ধর্ষন করে।

এসময় ওই ছাত্রীর রক্ত ক্ষরণ হলে তারা তাকে হরিপুর হাসপাতালে নিয়ে যায় এবং দূর্ঘটনা হয়েছে বলে চালিয়ে দেয়। রক্ত ক্ষরণ বেশি হলে ছাত্রীর পরিবারের লোকেরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার জ্ঞান ফিরে এলে পরিবারের নিকট সব ঘটনা খুলে বলে সে। রাতেই দুই জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা কয়েকজন কে আসামি করে হরিপুর থানায় মামলা দায়ের করে তার বাবা।

হরিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুজ্জামান জানান, আসামীদের ধরার জন্য আমরা অভিযান অব্যাহত রেখেছি। তারা পলাতক রয়েছে তবে খুব দ্রুতই তাদের আইনের আওতায় নিতে পারবো বলে আশা করছি।

এস.বিধান // ১৭.০৩.২০২০

Link copied!